• NEWS PORTAL

  • রবিবার, ১৯ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

আবারও ব্যর্থ লিটন 

প্রকাশিত: ১৬:৪৭, ৭ মে ২০২৪

ফন্ট সাইজ
আবারও ব্যর্থ লিটন 

বাংলায় একটা কথা আছে, 'ন্যাড়া বেল তলায় যায় একবার'। কিন্তু লিটন যেন একবার না বেল তলায় গেলেন তিনবার। প্রথম দুইবার বেঁচে গেলেও তৃতীয়বার যেন আর রক্ষে হলো না। চট্টগ্রামে সিরিজের তৃতীয় টি-টোয়েন্টিতে লিটনের আউট দেখে তো অন্ততপক্ষে এই কথা বলাই যায়। এদিনও শুরুটা ভালো করেছিলেন লিটন। দ্বিতীয় বলেই হাঁকিয়েছিলেন চার। কিন্তু তবুও সিরিজের তৃতীয় ম্যাচে যেন কিছুই করতে পারলেন না। পরর তিন বলে স্কুপ করতে গিয়ে তৃতীয়বারের বেলায় আউট লিটন। 

শুধু এই সিরিজই না, চলতি বছর ওয়ানডে টি-টোয়েন্টি কিংবা টেস্ট, সব ধরনের ক্রিকেটেই একাধারে ব্যর্থ লিটন। বিশেষ করে এই বছর তার খেলা প্রায় সব ইনিংসেই যেন তিনি বসিয়েছিলেন ভুল শটের পসরা। শুরুতে দুই একটা স্টাইলিশ শট খেলবেন, এরপর খামখেয়ালি একটা শট খেলবেন, আর আউট হবেন। লিটন তা করে যাচ্ছেন নিয়মিতই। 

এই তো শ্রীলঙ্কার বিপক্ষে কয়েক মাস আগে শেষ হওয়া টেস্ট সিরিজেও কেমন যেন অবিশ্বাস্যভাবে আউট হয়েছিলেন লিটন। আর যে ডিপিএলে লিটন ছুটাতেন রানের ফোয়ারা, সে ডিপিএলেই কয়েক দিন আগে তার ১০৬ বলে ৫৬ রানের অদ্ভুত ইনিংসই বলছে, এই লিটন আর আগের লিটন এক না। এক সময়ের নিজের ব্যাটিং স্টাইল দিয়ে ক্রিকেটভক্তদের মনে তৃপ্তি জোগানো লিটন দাস যেন বর্তমান সময়ে নিজের দৃষ্টি কটু ব্যাটিং দিয়ে পদে পদে হচ্ছেন সমালোচিত, হচ্ছেন ট্রলের শিকারও। 

একজন ব্যাটারের বাজে সময় আসবেই। কিন্তু সে সময়ও কাটিয়ে উঠতে জানতে হয়। অথচ লিটনের বর্তমান সময়ের ব্যাটিং দেখলে যেন মনে হয়, ব্যাটিংটা তিনি ভুলেই গেছেন।

বিভি/টিটি

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2