• NEWS PORTAL

  • রবিবার, ১৯ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

প্লে-অফের আশা টিকিয়ে রাখল দিল্লি ক্যাপিটালস

প্রকাশিত: ১২:২১, ৮ মে ২০২৪

ফন্ট সাইজ
প্লে-অফের আশা টিকিয়ে রাখল দিল্লি ক্যাপিটালস

রাজস্থান রয়্যালসের বিপক্ষে প্রতিশোধের জয়ে আইপিএলে প্লে-অফ খেলার আশা বাঁচিয়ে রেখেছে দিল্লি ক্যাপিটালস। মঙ্গলবার (৭ মে) নিজেদের মাঠে আট উইকেটে ২২১ করে ২০ রানের জয় পায় রিশাব পন্তের দল। আট উইকেটে ২০১ রানে থামে রাজস্থানের ইনিংস।

টস হেরে ব্যাটিংয়ে নেমে জ্যাক ফ্রেজার ম্যাকগার্কের ঝড়ো ব্যাটিংয়ে দারুণ সূচনা পায় দিল্লি। অভিষেক পোরেলের সঙ্গে ২৬ বলে ৬০ রান তুলে মাঠ ছাড়েন এই অস্ট্রেলিয়ান। ১৯ বলে সাত চার ও তিন ছক্কায় আসরে নিজের চতুর্থ হাফসেঞ্চুরি করে পুরোপুরি ৫০ রানে ফেরেন ম্যাকগার্ক। পোরেল ৩৬ বলে সমান চার ও সমান ছক্কায় করেন ৬৫। এরপর ট্রিস্টান স্টাবের ২১ বলে ৪১ রানে ২০ ওভার শেষে ৮ উইকেটে ২২১ স্কোর পায় দিল্লি। 

অফস্পিনার রবিচন্দ্র অশ্বিন ২৪ রানে তিন উইকেট নেন। রান তাড়ায় রাজস্থানের অধিনায়ক হিসেবে রেকর্ড ৫৬তম ম্যাচ খেলতে নামা সঞ্জু স্যামসন ছাড়া আর কেউ সুবিধা করতে পারেননি। ৪৬ বলে আট চার ও ছয় ছক্কায় ৮৬ করে পেসার মুকেশ কুমারের শিকার হন স্যামসন। আট উইকেটে ২০১ রানে শেষ হয় রাজস্থানের লড়াই। এই হারে ১১ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে কলকাতা নাইট রাইডার্সের কাছে রানরেটে শীর্ষস্থানটাও হারিয়েছে তারা। দিল্লি ১২ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে লখনৌ সুপার জায়ান্টসকে রানরেটেই পেছনে ফেলে পাঁচে উঠেছে। তিনে চেন্নাই সুপার কিংস ও চারে সানরাইজার্স হায়দারাবাদেরও পয়েন্ট সমান ১২ করে।   

বিভি/রিসি

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2