• NEWS PORTAL

  • সোমবার, ২০ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

৫৮ বলেই লখনৌকে কুপোকাত করল হায়দরাবাদ

প্রকাশিত: ০১:২৩, ৯ মে ২০২৪

ফন্ট সাইজ
৫৮ বলেই লখনৌকে কুপোকাত করল হায়দরাবাদ

দুর্ধর্ষ দলেই যেন পরিণত হয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। এবারের মৌসুমে রানবন্যা ছুটাচ্ছে ফ্র্যাঞ্চাইজিটি। সর্বোচ্চ রানের পাশাপাশি এবার ২৬০ ছাড়ানো তিনটি ইনিংস খেলেছে তারা। বুধবার (৮ মে) তাদের সামনে পড়ল লখনৌ সুপার জায়ান্টস।

আগে ব্যাট করে ১৬৬ রানের লক্ষ্য দিয়েছিল লোকেশ রাহুলের লখনৌ। রান তাড়ায় মাত্র ৯ ওভার ৪ বলে তথা ৫৮ বলেই জয়ের বন্দরে নোঙর করে হায়দরাবাদ। তাও আবার কোনো উইকেট না হারিয়েই। ১০ উইকেটে জয় পায় প্যাট কামিন্স বাহিনী।

দুই ওপেনার ট্রাভিস হেড ও অভিষেক শর্মাই দলকে জয়ের নাগাল পাইয়ে দেন। ৩০ বলে ৮৯ রান করে অপরাজিত ছিলেন হেড। আফসোস করতেই পারেন তিনি, লক্ষ্যটা আরেকটু বড় হলে হয়তো সেঞ্চুরিও পেয়ে যেতে পারতেন। অভিষেক শর্মা ২৮ বলে করেন ৭৫ রান।

হায়দরাবাদ জিতেছে ৬২ বল হাতে রেখে। ১০০’র বেশি রান তাড়ায় এটাই আইপিএল ইতিহাসে সবচেয়ে বড় জয়। ২০২২ সালে পাঞ্জাব কিংসের ১১৬ রানের টার্গেটে ৫৭ বল হাতে রেখে জিতেছিল দিল্লি ক্যাপিটালস। ২০০৮ সালে ১৫৫ রানের টার্গেটে ৪৮ বল হাতে রেখে জিতেছিল ডেক্কান চার্জার্স।

এর আগে আয়ুশ বাদোনির ৫৫, নিকোলাস পুরানের ৪৮, লোকেশ রাহুলের ২৯ ও ক্রুনাল পান্ডিয়ার ২৪ রানে ভর করে ৪ উইকেটে ১৬৫ রান করে লখনৌ। হায়দরাবাদের হয়ে ২ উইকেট নেন ভুবনেশ্বর কুমার। প্যাট কামিন্স পান ১ উইকেট।

বিভি/টিটি

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2