• NEWS PORTAL

  • সোমবার, ২০ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

প্রত্যাবর্তনের গল্প লিখে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে রিয়াল

প্রকাশিত: ১৬:০০, ৯ মে ২০২৪

ফন্ট সাইজ
প্রত্যাবর্তনের গল্প লিখে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে রিয়াল

আক্রমণাত্মক রিয়াল, কিছুটা রক্ষণাত্মক বায়ার্ন। সান্তিয়াগো বার্নাব্যুতে শুরুর চিত্র ছিলো এমনই। স্বাগতিকদের প্রবল চাপে সেভাবে আক্রমণেই উঠতে পারছিলো না অতিথি দল। এরই মধ্যে প্রত্যাবর্তনের গল্প লিখে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে নাম লিখিয়েছে রিয়াল মাদ্রিদ।

এবার হোসেলুর জোড়া গোলে প্রত্যাবর্তনের গল্প লিখলো রিয়াল মাদ্রিদ। বুধবার ঘরের মাঠে বায়ার্ন মিউনিখের বিপক্ষে পিছিয়ে পড়ে সেমিফাইনালের ফিরতি লেগ ২-১'এ জেতে মাদ্রিদ জায়ান্টরা। দুই লেগ মিলিয়ে ৪-৩ গোল অগ্রগামিতায় ১৪ বারের রেকর্ড চ্যাম্পিয়নরা উঠে যায় ফাইনালে।

২৬ মিনিটে জিনাব্রি চোট পেয়ে মাঠ ছাড়লে বদলি হিসেবে নামেন কানাডার ফরোয়ার্ড ডেভিস। দুই মিনিটের মধ্যে গোলে প্রথম শট নেয় অতিথি দল। বক্সের বাইরে থেকে হ্যারি কেইনের জোরালো নিচু ভলি ঝাঁপিয়ে ঠেকান লুনিন। ৪০ মিনিটে জার্মান গোলরক্ষক নয়ার ভিনিসিয়ুসের শট ফিরিয়ে প্রথমার্ধ গোলশূন্য রাখেন।

দ্বিতীয়ার্ধে পাল্টে যায় চিত্র। সমানতালে আক্রমণ হতে থাকে দুই পাশেই। ৬৮ মিনিটে রিয়াল শিবির স্তব্ধ করে দিয়ে এগিয়ে যায় বায়ার্ন। পাল্টা আক্রমণে বাঁ-দিক থেকে বক্সে ঢুকে দুই ডিফেন্ডারের মাঝ দিয়ে লুনিনকে পরাস্ত করেন ডেভিস। ৮৮ মিনিটে নয়ারের অবিশ্বাস্য ভুল কাজে লাগিয়ে রিয়ালকে সমতায় ফেরান ভালভার্দের বদলি নামা হোসেলু। এস্পানিওল থেকে ধারে বার্নাব্যুতে যোগ দেওয়া এই স্প্যানিশ স্ট্রাইকার যোগ করা সময়ের প্রথম মিনিটে ফের গোল করে জয়ের আনন্দে ভাসান রিয়াল শিবির।  

বিভি/এজেড

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2