• NEWS PORTAL

  • মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪

ম্যানইউকে ভারতের মতো হার উপহার দিলেন সালাহরা

প্রকাশিত: ০০:৩৫, ২৫ অক্টোবর ২০২১

ফন্ট সাইজ
ম্যানইউকে ভারতের মতো হার উপহার দিলেন সালাহরা

ছবি: টুইটার

টি-২০ বিশ্বকাপের আয়োজক ভারত। দুটি আইপিএল খেলার কারণে সংযুক্ত আরব আমিরাত বিরাট কোহলিদের ঘরের মাঠ হয়ে উঠেছে। কিন্তু চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তান টি-২০ বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচ ভারতকে ১০ উইকেটে হারিয়েছে।

একইভাবে ইংলিশ প্রিমিয়ার লিগে লিভারপুল চিরপ্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার ইউনাইটেডকে তাঁদের মাঠ ওল্ড ট্রাফোর্ডে গিয়ে ৫-০ গোলে উড়িয়ে দিয়েছে। ক্রিস্টিয়ানো রোনালদোদের বিশাল হার উপহার দিয়ে কোচ ওলে গুনার শুলসারকে চাকির হারানোর পথে ঠেলে দিয়েছেন সালাহরা।

অল রেডসদের দুর্দান্ত এই জয়ে হ্যাটট্রিক করেছেন মিসরের বাঁ-পায়ের জাদুকর মোহামেদ সালাহ। ম্যাচের ৫ মিনিটে নেভি কেইটা গোল করে দলকে প্রথম লিড এনে দেন। ১৩ মিনিটে গোল ব্যবধান ২-০ করেন পর্তুগিজ তরুণ ডিয়াগো জোটা।

প্রথমার্ধের ৩৮ মিনিটে গোলের মুখ খোলেন মোহামেদ সালাহ। তিনি প্রথমার্ধেই দলকে এনে দেন আরও এক গোল। তাঁর প্রথমার্ধের যোগ করা সময়ের গোলে ৪-০ গোলে এগিয়ে যায় লিভারপুল। এরপর দ্বিতীয়ার্ধের শুরুতেই (৫০ মিনিটে) গোল করে হ্যাটট্রিক পূর্ণ করেন তিনি। দলের লিড নিয়ে যান ৫-০ গোলে। পরের সময়টা রেডসদের আটকে রাখতে সক্ষম হন হ্যারি মাগুইরে, লুক শ’রা। ম্যাচের ৬০ মিনিটে পল পগবা লাল কার্ড দেখলেও আর গোল করতে পারেনি জার্গেন ক্লপ-এর দল।

বিভি/এসএম

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2