• NEWS PORTAL

  • মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪

উল্লাস দেখে কেঁদে ফেললেন বাবরের বাবা

প্রকাশিত: ১৫:৪৫, ২৫ অক্টোবর ২০২১

আপডেট: ১৬:০৮, ২৫ অক্টোবর ২০২১

ফন্ট সাইজ
উল্লাস দেখে কেঁদে ফেললেন বাবরের বাবা

ছবি: টুইটার

অধিনায়ক হয়ে পাকিস্তানকে নতুন দিনের আশা দেখাচ্ছেন বাবর আযম। ব্যাট হাতে ও নেতৃত্বে দলকে সামনে থেকে নেতৃত্ব দিচ্ছেন। ইমরান খান ও ইউনূস খান-এর মতো বিশ্বকাপ জেতাতে না পারলেও এক জায়গায় কিংবদন্তিদের ছাড়িয়ে গেছেন তিনি।

পাকিস্তানের প্রথম অধিনায়ক হিসেবে বিশ্বকাপের আসরে ভারতকে হারানোর কীর্তি গড়েছেন বাবর। শুধু নেতৃত্ব দিয়ে নয় ব্যাট হাতেও পাকিস্তানের জয়ের বড় নায়ক তিনি। দলের ১০ উইকেটের জয়ে খেলেছেন ৬৮ রানের ইনিংস।

ছবি: টুইটার

বিরাট কোহলি’র ভারতকে উড়িয়ে দেওয়ার পর মাঠে পাকিস্তানের ক্রিকেটাররা উল্লাসে মাতেন। গ্যালারিতে দর্শকরা শুরু করেন উদযাপন। পাকিস্তানেও নিশ্চয় বড় উদযাপন হয়েছে। ছেলের দারুণ ব্যাটিং করে ও নেতৃত্ব দিয়ে দেশকে উদযাপনের ক্ষণ এনে দেওয়ায় আনন্দে গ্যালারিতে থাকা বাবর-এর বাবা আজম সিদ্দিকী কান্না চেপে রাখতে পারেননি।

গ্যালারিতে পাশে থাকা সমর্থকরা আজম সিদ্দিকীকে অভিনন্দন জানাচ্ছিলেন। তখনই কেঁদে ফেলেন তিনি। টুইটারে ছাড়া হয়েছে ওই ভিডিও। এক সাংবাদিক ক্যাপশনে লিখেছেন, ’উনি বাবর-এর বাবা। ২০১২ সালে তাঁর সংগে প্রথম দেখা হয়। তারও তিন বছর পর পাকিস্তান দলে অভিষেক হয় বাবর-এর। ওই সময় বাবর-এর বাবা বলেছিলেন, ”ওর একবার অভিষেক হোক। এরপর দেখবেন পুরো ময়দান ওর।”

বিভি/এসএম

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2