• NEWS PORTAL

  • শুক্রবার, ১৭ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

বিপিএল: ১০০ টাকার টিকিটের দাম ৫০০ টাকা

প্রকাশিত: ২০:৩৪, ১৬ ফেব্রুয়ারি ২০২২

আপডেট: ২০:৩৭, ১৬ ফেব্রুয়ারি ২০২২

ফন্ট সাইজ
বিপিএল: ১০০ টাকার টিকিটের দাম ৫০০ টাকা

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে চট্টগ্রাম বিপক্ষে ১৪৯ রানের টার্গেটে ব্যাট করে জয় ছিনিয়ে নিয়েছে কুমিল্লা। বুধবার (১৬ ফেব্রুয়ারি) বিকাল ৫টা ৩০ মিনিটে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হয়। ম্যাচটি ঘিরে দর্শকদের আগ্রহের কমতি ছিলো না। কিন্তু তাদের সে আগ্রহের ভাটা পড়ে টিকিট কিনতে গিয়ে, কাউন্টার বন্ধ টিকিট নেই বলে অভিযোগ করেন অনেক দর্শক।

তবে স্টেডিয়ামের সবগুলো গেইটে কর্তৃপক্ষের সামনেই ১০০ টাকার টিকিট বিক্রি হচ্ছে ২০০ থেকে ৫০০ টাকায়। আর ৫০০ টাকার টিকিট বিক্রি হচ্ছে ৭০০ থেকে ১ হাজার টাকায়। খেলা দেখতে আসা অনেককেই খেলা না দেখেই ফিরতে হয়েছে। আবার অনেকে বেশি দামে টিকিট কিনে স্টেডিয়ামে ঢুকেছেন।

বাংলাভিশন ডিজিটালের কাছে অনেকেই অভিযোগ করেন, প্রতিটি খেলায় এভাবে কালোবাজারে টিকিট বিক্রি হয়। বিসিবি’র কর্মকর্তারাও এতে জড়িত রয়েছে বলে সন্দেহ প্রকাশ করে তারা বলেন- না হলে এদের বিরুদ্ধে কোন ব্যবস্থা গ্রহণ করছেন না কেন।

ভিন্নমতও রয়েছে। তারা বলছেন, বিসিবির টিকিট একটি চক্রের হাতে জিম্মি হয়ে যাচ্ছে।

তবে সন্ধ্যার পরে কমে আসে টিকিটের দাম। ১০০ টাকার টিকিট বিক্রি হয় ৮০ থেকে ১৫০ টাকায়। ৫০০ টাকার টিকিট বিক্রি হয় ২০০ থেকে ৩০০ টাকায়।

এক টিকিট ব্ল্যাকার বলেন, এখন তো আর এটি ব্যাক দেওয়া যাবে না তাই যার থেকে যা পাচ্ছি, নিচ্ছি। 

ফাইনাল ম্যাচের টিকিট সংগ্রহের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ফাইনালের টিকিট আগামীকাল আসলে পাওয়া যাবে। তবে গুণতে হবে দ্বিগুণেরও বেশি টাকা। 

নাম প্রকাশ না করার শর্তে টিকিট বিক্রি সিন্ডিকেটের কয়েকজন বলেন, কাউন্টার থেকে লোক দেখানোর জন্য কয়েকটি টিকিটে দেওয়া হয়। বাকি সব টিকিট কয়েকটি সিন্ডিকেটে বিভক্ত হয়ে বিক্রি করে। এসবের সঙ্গে কাউন্টারের লোকজন জড়িত বলেও জানান তারা।

বিভি/এএইচ/এসডি

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2