• NEWS PORTAL

  • শনিবার, ১৮ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

কাবাডি কোর্টে তারকা খেলোয়াড়কে ২০ রাউন্ড গুলি করে হত্যা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৬:২০, ১৫ মার্চ ২০২২

আপডেট: ১৮:৪৩, ১৫ মার্চ ২০২২

ফন্ট সাইজ
কাবাডি কোর্টে তারকা খেলোয়াড়কে ২০ রাউন্ড গুলি করে হত্যা

কাবাডি খেলোয়াড় সন্দীপ নাঙ্গল আম্বিয়া

ভারতের পাঞ্জাবের জলন্ধরে কাবাডির কোর্টে আততায়ীদের গুলিতে নিহত হয়েছেন দেশটির আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন কাবাডি খেলোয়াড় সন্দীপ নাঙ্গল আম্বিয়া। মাল্লান খুরদ গ্রামে একটি কাবাডি টুর্নামেন্ট চলার সময় আততায়ীরা এসে গুলিতে ঝাঁজরা করে সন্দীপকে।

একটি ম্যাচের ফাঁকে সন্দীপ তখন সেলফি তুলছিলেন ভক্তদের সঙ্গে। পুলিশ জানিয়েছে যে, আততায়ীরা একটি গাড়িতে করে এসে প্রথমে শূন্যে গুলি চালিয়ে মানুষকে সচকিত করে। পরে তারা সন্দীপকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি চালায় । রক্তাক্ত সন্দীপ মাটিতে লুটিয়ে পড়ার পর আততায়ীরা গাড়িতে করেই চম্পট দেয়। কেন এই হত্যাকাণ্ড পুলিশ তার তদন্ত করছে। আততায়ীদের অথবা গাড়িটির হদিস পুলিশ করতে পারেনি । সন্দীপ ছিলেন ভারতীয় কাবাডি দলের সদস্য। আন্তর্জাতিক অঙ্গনে তিনি ভারতের প্রতিনিধিত্ব করতেন।সূত্র: টাইমস অব ইন্ডিয়া

জলন্ধরের ডেপুটি পুলিশ সুপার লখবিন্দর সিং জানিয়েছেন, আট থেকে দশটি গুলি চালানো হয়েছে। যদিও প্রত্যক্ষদর্শীদের দাবি, দুষ্কৃতিরা সন্দীপের বুক ও মাথা লক্ষ্য করে ২০ রাউন্ড গুলি চালায়।

প্রসঙ্গত, যে কাবাডি প্রতিযোগিতার ম্যাচ চলাকালীন খুন হয়েছেন, সেই প্রতিযোগিতারই অন্যতম সংগঠক ছিলেন সন্দীপ। সন্দীপে স্ত্রী এবং দুই ছেলেকে নিয়ে এখন ইংল্যান্ডেই থাকেন সন্দীপ।
 

বিভি/এইচএস

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2