• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

অদেখা জীবনের গল্প নিয়ে প্রথমবার ওটিটিতে সাকিব

প্রকাশিত: ২২:৫৬, ১৯ মার্চ ২০২২

ফন্ট সাইজ
অদেখা জীবনের গল্প নিয়ে প্রথমবার ওটিটিতে সাকিব

শুধু ক্রিকেট নয়, বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় মানুষগুলোর একজন সাকিব আল হাসান। ক্রিকেট কিংবা অন্য যেকোনো ইস্যুতে সাকিব থাকা মানেই একটা অন্যরকম আবেদন তৈরি হয়। ভক্তকূলও অধীর আগ্রহে বসে থাকে সাকিবের জন্য। কি হলো, কি ঘটলো, কি বললো, সবই আগ্রহের বিষয়।

সেই সাকিবকে এবার নতুন করে দেখার সুযোগ করে দিয়েছে ওটিটি প্লাটফর্ম চরকি। নিজের অজানা জীবনের গল্পগুলো সেখানে নিয়ে এসেছেন সাকিব। জানিয়েছেন শৈশবের ইচ্ছার কথা। সেগুলো পূরণ হওয়া না হওয়ার কথা।

প্রথমবারের মতো ওটিটি প্লাটফর্মে সাকিব। ইশোর আয়োজনে ‘ইনসাইড স্টাইল’ নামে একটি লাইফ স্টাইল শো তৈরি হলো সম্প্রতি। মোট ৫ পর্বের এই রিয়েলিটি শোয়ের তৃতীয় পর্বে এসে জানা যাচ্ছে এই ক্রিকেটারের অন্য জীবনের গল্প।ৎ

প্রথমপর্বে দেখা গেছে, সাকিব ছোটবেলা থেকেই ভাবতেন পেস বল করবেন, হবেন ওয়াসিম আকরামের মতো। আর স্পিন করলে সাকলাইন মোস্তাকের মতো হবেন। এছাড়া সাঈদ আনোয়ার, রাহুল দ্রাবিড়, শচীন টেন্ডুলকারের খেলা দেখতেন পাগলের মতো। যে কারণে তিনি ভিসিআর কিনে প্রচুর খেলা দেখতেন। তার সংগ্রহেও রয়েছে অনেক ডিভিডি।

সাকিবের ইচ্ছা তিনি নিজের বাসার একটি রুম সাজাতে চান। যেখানে নিজের ক্যারিয়ারের ভিসিআর ও ডিভিডির বিশাল সংগ্রহ থাকবে। যেখানে তিনি ইতিহাসের গুরুত্বপূর্ণ মাইলফলক ও স্মরণীয় মুহূর্তগুলো তার সামনে দেখতে পাবেন। 

সাকিব চান একটি শান্ত ও নিরিবিলি স্থান। যেখানে বসে তিনি ক্রিকেট বিশ্লেষণ করতে পারবেন। তাই তিনি ইশোর শরণাপন্ন হন। তথ্যগুলো জানান ‘ইনসাইড স্টাইল’-এর প্রযোজক রেদওয়ান রনি।

বিভি/এজেড

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2