• NEWS PORTAL

  • শুক্রবার, ০৩ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

আইপিএলে ডাক পেলেন ‘টাইগার স্পিডস্টার’ তাসকিন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৫:৫৯, ২১ মার্চ ২০২২

আপডেট: ১৬:০৪, ২১ মার্চ ২০২২

ফন্ট সাইজ
আইপিএলে ডাক পেলেন ‘টাইগার স্পিডস্টার’ তাসকিন

প্রথমবারের মতো আইপিএলে খেলার ডাক পেয়েছেন ‘টাইগার স্পিডস্টার’ তাসকিন আহমেদ। পুরো মৌসুমের জন্য তাকে নিজেদের দলে পেতে চায় নতুন ফ্রাঞ্চাইজি লখনৌ সুপার জায়ান্টস। রবিবার (২০ মার্চ) বাংলাদেশি তারকা পেসারকে খেলার প্রস্তাব দিয়েছে লখনৌ। এই প্রস্তাবে রাজি হলে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে আসন্ন দুই টেস্টের আগেই ভারতের উদ্দেশে রওনা দিতে হবে তাসকিনকে। 

ইংলিশ ক্রিকেটার মার্ক উড কনুইয়ের চোটের কারণে আইপিএল থেকে ছিটকে গেছেন। তার স্থলাভিষিক্ত হিসেবে এখনো কারো নাম ঘোষণা করেনি নতুন এই ফ্র্যাঞ্চাইজি। কয়েকদিন ধরেই তার বিকল্প খুঁজছিল তারা। তাই উডের জায়গায় তাসকিনকে চেয়েছে লখনৌ সুপার জায়ান্টস। 

আইপিএলের জন্য তাসকিনকে ছাড়পত্র দেওয়া হবে কি না- এই বিষয়ে এখনও কোনো সিদ্ধান্ত নেয়নি বাংলাদেশ ক্রিকেট বোর্ড। গণমাধ্যমকে বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান বলেন, ‘তাসকিনের সাথে লখনৌ যোগাযোগ করেছে, আমরা এই সম্পর্কে অবগত। তবে এই মুহূর্তে ও দক্ষিণ আফ্রিকায় খেলছে যেটা আমাদের কাছে আরও বেশী গুরুত্বপূর্ণ। আমরা কোনো সিদ্ধান্ত নেইনি।’

সোমবারের (২১ মার্চ) মধ্যেই তাসকিনকে নিজের সিদ্ধান্ত জানিয়ে দিতে হবে। রাজি হলে এই আসরে মোস্তাফিজুর রহমানের পর দ্বিতীয় বাংলাদেশি হিসেবে আইপিএলে নাম লেখাবে তাসকিন। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সেঞ্চুরিয়নে ২০ বছর পর যেকোনো ফর্মেটে বাংলাদেশে ঐতিহাসিক জয়ের অন্যতম নায়ক ছিলেন তাসকিন। ৭ ওভারে ৩৬ রান দিয়ে নেন ৩ উইকেট।

বিভি/এইচএস

মন্তব্য করুন: