• NEWS PORTAL

  • মঙ্গলবার, ১৪ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

শেষ মুহূর্তে সিদ্ধান্ত বদল, ওয়ানডে সিরিজ শেষে দেশে ফিরবেন সাকিব

প্রকাশিত: ১৭:০৮, ২১ মার্চ ২০২২

আপডেট: ১৭:৫৮, ২১ মার্চ ২০২২

ফন্ট সাইজ
শেষ মুহূর্তে সিদ্ধান্ত বদল, ওয়ানডে সিরিজ শেষে দেশে ফিরবেন সাকিব

সাকিব আল হাসান

দক্ষিণ আফ্রিকা সফরে ইতোমধ্যে দুটি ওয়ানডে খেলেছে বাংলাদেশ। সিরিজের প্রথম ম্যাচে জয়ের নায়ক সাকিব আল হাসান টেস্ট সিরিজে খেলবেন না।  মা, শাশুড়ি ও দুই সন্তান অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি আছেন। তাদের জন্যই দেশে ফিরে আসছেন সাকিব। তবে ওয়ানডে সিরিজ সম্পন্ন করে তবেই ফিরবেন দেশে।

এই তথ্য নিশ্চিত করেছেন বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস।

তিন ম্যাচ সিরিজে একটি জয় ও একটি হারে সমতা বিরাজ করছে। বুধবার (২৩ মার্চ) সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে অনুষ্ঠিত হবে। এর পরই ঢাকার বিমান ধরবেন সাকিব।।

এর আগে জালাল ইউনুস জানিয়েছিলেন, সাকিবের মা-শাশুড়ি ও সন্তান অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি। সাকিব এখনো বুঝতে পারছে না সে কি করবে। যদি পরিস্থিতি আরো খারাপ হয় সেক্ষেত্রে তৃতীয় ওয়ানডে ম্যাচ খেলে চলে আসবে। সিচুয়েশনটা এমনো হতে পারে তাকে এখানে আসতে হতে পারে। সেজন্য এখনো কিছু বলা যাচ্ছে না। তবে সবার কাছে ফ্যামিলি সবার আগে। পরিবারকে সময় দিতে যদি মনে করে সে চলে আসতে পারে।

উল্লেখ্য, প্রথম ওয়ানডেতে সাকিবের ঝড়ো ৭৭ রানের ইনিংসে ভর করে রেকর্ড সংগ্রহ পায় বাংলাদেশ। এবং ওই ম্যাচ জয়ের পর সেরা ক্রিকেটারের পুরস্কারটাও পান সাকিব। দ্বিতীয় ম্যাচে অবশ্য জ্বলে উঠতে পারেননি তিনি। এখন শেষ ওয়ানডেতে নামার পালা। সেঞ্চুরিয়নে বুধবার বিকাল ৫টায় সিরিজ নিষ্পত্তির ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা।

বিভি/এজেড

মন্তব্য করুন: