• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

চার ক্রিকেটারকে নিয়ে বৃহস্পতিবারই দেশে ফিরে আসছেন সাকিব

প্রকাশিত: ১৮:২৭, ২৩ মার্চ ২০২২

ফন্ট সাইজ
চার ক্রিকেটারকে নিয়ে বৃহস্পতিবারই দেশে ফিরে আসছেন সাকিব

দক্ষিণ আফ্রিকা সফরের প্রথম ওয়ানডে জয়ের নায়ক সাকিব আল হাসান। দ্বিতীয় ম্যাচের পরই খবর পান তার মা, শাশুড়ি ও তিন সন্তান হাসপাতালে ভর্তি। তখন থেকেই সাকিবের দেশে ফেরার খবর চাউর হতে থাকে চারদিকে। কিন্তু তিনি জানিয়ে দেন ওয়ানডে সিরিজ শেষে সিদ্ধান্ত নেবেন।

অবশেষে আজ বুধবার (২৩ মার্চ) নির্বাচক হাবিবুল বাশার সুমন জানিয়েছেন আগামীকালই দেশে ফিরে আসছেন সাকিব। ওয়ানডে দলে আছেন কিন্তু টেস্ট দলে নেই এমন ক্রিকেটাররাও সাকিবের সঙ্গে ফিরে আসবেন।

সাকিবের সঙ্গে আসা বাকি চার ক্রিকেটার হলেন মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, মুস্তাফিজুর রহমান ও নাসুম আহমেদ। সাদা বলের স্কোয়াডে থাকলেও তারা নেই লাল বলের স্কোয়াডে। তাই তারা বৃহস্পতিবারই ফিরে আসছেন। 
 
দক্ষিণ আফ্রিকা থেকে নির্বাচক হাবিবুল বাশার জানান, সাকিব কাল ফিরে যাচ্ছেন। তার সঙ্গে ওয়ানডে দলের সদস্য যারা টেস্ট দলে নেই তারাও চলে যাবেন। তবে সবার এক ফ্লাইটে টিকিট পাওয়া যায়নি। ভিন্ন ভিন্ন ফ্লাইটে যাবেন তারা।

উল্লেখ্য, অসুস্থ হয়ে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি আছেন সাকিবের মা। শিরিন আক্তার। সঙ্গে একমাত্র ছেলে আইজাহ আল হাসান ও ছোট মেয়ে ইরাম হাসান নিউমোনিয়ায় আক্রান্ত। তারাও ভর্তি আছেন দাদির সঙ্গে। অন্যদিকে বড় মেয়ে আলাইনা হাসান অব্রি ঠান্ডা-জ্বরে ভুগছেন। একই সঙ্গে ক্যান্সারে আক্রান্ত সাকিবের শ্বাশুড়িকে সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

বিভি/এজেড

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2