• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

দেশে ফিরছেন সাকিব, দ্বিতীয় টেস্টে খেলার সম্ভাবনা

প্রকাশিত: ১৩:৪৭, ২৪ মার্চ ২০২২

ফন্ট সাইজ
দেশে ফিরছেন সাকিব, দ্বিতীয় টেস্টে খেলার সম্ভাবনা

সংগৃহীত ছবি

দেশের হয়ে তৃতীয় ওয়ানডেতে খেলেছেন সাকিব। দল জিতেছে ৯ উইকেটে, সঙ্গে সিরিজও ঘরে তুলেছে।  দলের লক্ষ্য পূরণ হয়েছে, এবার পারিবারিক দায়িত্ব পালনের পালা। পরিবারের অসুস্থ সদস্যদের পাশে থাকতে দেশে ফিরে আসছেন সাকিব আল হাসান। শুধু ওয়ানডে দলে থাকা ক্রিকেটারদের সঙ্গে বৃহস্পতিবারই দক্ষিণ আফ্রিকা থেকে দেশের পথে রওনা হওয়ার কথা সাকিব-এর। প্রথম টেস্টে তাঁকে নিশ্চিতভাবেই পাচ্ছে না দল, তবে আশা আছে দ্বিতীয় টেস্টে পাওয়ার।

খুব কঠিন পরিস্থিতি পার করছে সাকিব আল হাসান-এর পরিবার। জানা গেছে, একই সঙ্গে পরিবারের পাঁচ সদস্য অসুস্থ। সাকিব-এর মা শিরিন আক্তার, শাশুড়ি, দুই মেয়ে এবং একমাত্র ছেলে হাসপাতালে ভর্তি। পরিবারের সদস্যদের অসুস্থতার পরও তৃতীয় ওয়ানডে খেলতে দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশ দলের সঙ্গে থেকে যান সাকিব।

এই ব্যাপারে দক্ষিণ আফ্রিকায় থাকা সাংবাদিকদের সঙ্গে বিসিবি’র মিডিয়া কমিটির প্রধান তানভীর আহমেদ বলেছেন, ‘আপনারা সবাই জানেন, এটা মেডিকেল কন্ডিশন। কেউ আগে থেকে কিছু বলতে পারছে না। যদি সব কিছু ঠিক থাকে, সাকিব বলেছে—সে ফিরে এসে দলের সঙ্গে যোগ দেবে। যদি সম্ভব হয় তার পক্ষে, তাহলে সে যোগ দেবে (প্রথম টেস্টে)। তারপরও যদি না হয়, তাহলে দ্বিতীয় টেস্টের জন্য চেষ্টা করবে।’

বিসিবি’র এই পরিচালক আরও বলেন, ‘আমি যে বার্তাটা দিতে চাচ্ছি—সাকিব খুব করে চেষ্টা করছে টেস্ট সিরিজ খেলার। সে খেলতে চায়। আমরা (ওয়ানডে) সিরিজ জয় করলাম তাকে নিয়ে। টেস্টেও আমরা চাচ্ছি জিততে। এজন্য সাকিব ফিরে এসে খেলতে আগ্রহী, যদি সবকিছু ঠিক থাকে।’

আগামী ৩১ মার্চ থেকে মাঠে গড়াবে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টে। এরপর পোর্ট এলিজাবেথে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট মাঠে গড়াবে ৭ এপ্রিল।

বিভি/এএন

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2