• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

মোশাররফ রুবেলকে ১৫ লাখ টাকা দিলো সাকিবের কোম্পানি

প্রকাশিত: ১৫:৩১, ২৭ মার্চ ২০২২

ফন্ট সাইজ
মোশাররফ রুবেলকে ১৫ লাখ টাকা দিলো সাকিবের কোম্পানি

হাসপাতালে চিকিৎসাধীন মোশাররফ রুবেল। এবং সাকিবের সাথে ক্রিকেট মাঠে।

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের একসময়কার তারকা ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেল বর্তমানে হাসপাতালের বিছানায় শয্যাশায়ী। দীর্ঘদিন ধরে তিনি ব্রেইন টিউমারে আক্রান্ত। কেমোথেরাপিসহ ব্যয়বহুল সব চিকিৎসায় নিঃস্ব হওয়ার পথে এ ক্রিকেটারের পরিবার। এই দুর্দিনে তার পাশে দাঁড়িয়েছেন বাংলাদেশ ক্রিকেটের ভরসার প্রতীক সাকিব আল হাসান।

মোশাররফ রুবেলের চিকিৎসা ব্যয়ে সহায়তার জন্য ১৫ লাভ টাকা দিচ্ছে সাকিবের অনলাইন ব্যবসা প্রতিষ্ঠান মোনার্ক মার্ট। রোববার (২৭ মার্চ )বিকালে রাজধানীর মতিঝিলে মোনার্ক হোল্ডিংস লিমিটেডের প্রধান কার্যালয়ে মোশাররফ হোসেন রুবেলের স্ত্রীর কাছে এই ১৫ লাখ টাকার চেক হস্তান্তর করা হবে বলে জানিয়েছেন প্রতিষ্ঠানটির কর্মকর্তারা।

ব্যয়বহুল চিকিৎসায় সাকিবের প্রতিষ্ঠানের দেয়া এই টাকাটা কিছুটা হলেও রুবেলের পরিবারের দুশ্চিন্তা কমাবে বলে মন্তব্য করেছেন পরিবারের সদস্যরা।

উল্লেখ্য, ২০১৯ সালের মার্চে ব্রেইন টিউমার ধরা পড়ে মোশাররফ রুবেলের। কেমোথেরাপি নিতে কয়েক দফায় বিদেশে যেতে হয়েছে তাকে। এখনো সুস্থ হননি এই অলরাউন্ডার।

প্রসঙ্গত, ২০০৮ সালে বাংলাদেশের হয়ে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক ঘটে রুবেলের। সব মিলিয়ে মাত্র ৫টি ওয়ানডে খেলতে পেরেছেন মোশাররফ রুবেল। সবশেষ ২০১৬ সালে ইংল্যান্ডের বিপক্ষে জাতীয় দলের জার্সি গায়ে জড়ান তিনি।

বিভি/এজেড

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2