• NEWS PORTAL

  • রবিবার, ১৯ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

মিরপুরে রিহার্সেল করবেন, অস্কার জয়ী সঙ্গীত শিল্পী এ আর রহমান

নিজস্ব প্রতিবেদক 

প্রকাশিত: ১৫:৫৪, ২৮ মার্চ ২০২২

আপডেট: ১৫:৫৮, ২৮ মার্চ ২০২২

ফন্ট সাইজ
মিরপুরে রিহার্সেল করবেন, অস্কার জয়ী সঙ্গীত শিল্পী এ আর রহমান

ভারতীয় সঙ্গীত শিল্পী এ আর রহমান

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আগামীকাল মঙ্গলবার ২৯ মার্চ মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে  বাংলাদেশ ক্রিকেট বোর্ডের আয়োজনে অনুষ্ঠিত হবে বিশেষ কনসার্ট। এই কনসার্টে পারফর্ম করবেন অস্কার জয়ী ভারতীয় সঙ্গীত শিল্পী এ আর রহমান।

জানা গেছে, এরই মধ্যে তিনি ঢাকায় এসে পৌঁছেছেন। উঠেছেন হোটেল সোনারগাঁওয়ে। দুইদিন থাকবেন সেখানেই। সংগীতশিল্পী এ আর রহমান-এর সংগে কনসার্টের জন্য দুইশতাধিক সংগী রয়েছে। আজ মিরপুরে রিহার্সেল করবেন। কাল মঞ্চে উঠবেন জনপ্রিয় এই সংগীতশিল্পী।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের,আয়োজিত কনসার্টটিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপস্থিত থাকবেন বলে জানা গেছে। একইসঙ্গে ১৪ থেকে১৫ হাজার দর্শক মাঠে বসে উপভোগ করতে পারবেন কনসার্টটি।

সোমবার (২৮মার্চ) দর্শকদের প্রবেশের জন্য সকাল ১০টা থেকে শুরু হয়েছে কনসার্টের টিকিট বিক্রি। মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে স্থাপিত বুথে বিক্রি করা হচ্ছে এই টিকিট। বিক্রি করা হবে আগামীকালও। সকাল ১০টা থেকে টিকিট বিক্রি হবে বিকাল পাঁচটা পর্যন্ত। তবে কতগুলো টিকিট বিক্রি করা হবে, সে ব্যাপারে কোনো ধারণা দেয়নি বিসিবি।

সর্বোচ্চ ক্যাটাগরি হচ্ছে প্লাটিনাম। এই ক্যাটাগরির টিকিট কিনতে খরচ করতে হবে ১০ হাজার টাকা। স্টেজের সামনে, মাঠে বসেই কনসার্ট উপভোগ করতে পারবেন তারা। গোল্ড ক্যাটাগরির টিকিট বিক্রি হবে পাঁচ হাজার টাকা করে তারা মাঠে বসে গান শোনা শুনতে পারবেন। আর গ্যালারিতে বসে যারা গান উপভোগ করবেন, তাদের জন্য টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে এক হাজার টাকা।

এই আয়োজনে থাকছেন, বাংলাদেশের সুর সম্রাজ্ঞী মমতাজ ও মাইলস। তারা প্রথম স্লটে পারফর্ম করবেন। আর দ্বিতীয় স্লটে থাকবেন এ আর রহমান।' ২০১৪ সালে বাংলাদেশে হওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে একটি কনসার্টে পারফর্ম করেছিলেন এই অস্কারজয়ী সংগীতশিল্পী ।

২০২০ সালের মার্চে এশিয়া একাদশ এবং বিশ্ব একাদশের মধ্যে 'মুজিব হান্ড্রেড কাপ'-এর দু'টি টি-২০ ম্যাচের সাথে এ আর রহমানের কনসার্ট অনুষ্ঠিত হবার কথা ছিলো। করোনার কারণে এই আয়োজন থেকে পিছিয়ে যেতে বাধ্য হয় বিসিবি। কিন্তু দুই বছর পর সেই উৎসবের একাংশ আলোর মুখ দেখতে চলেছে আগামী ২৯ মার্চ।

বিভি/এএইচ/এইচএস

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2