• NEWS PORTAL

  • মঙ্গলবার, ১৪ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

শ্রীলঙ্কা সিরিজের আগে দুঃসংবাদ পেলেন তাসকিন-শরিফুল

প্রকাশিত: ১৬:৪১, ১৭ এপ্রিল ২০২২

ফন্ট সাইজ
শ্রীলঙ্কা সিরিজের আগে দুঃসংবাদ পেলেন তাসকিন-শরিফুল

তাসকিন আহমেদ ও শরিফুল ইসলাম।

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ঐতিহাসিক ওয়ানডে সিরিজ জয়ের নায়ক তাসকিন আহমেদকে ছাড়াই খেলতে হবে শ্রীলঙ্কা সিরিজ। তাসকিনের সাথে এই সিরিজটিতে পাওয়া যাবে না শরিফুল ইসলামকেও। 

ইনজুরির কারণে এ দুই পেসারকে ছাড়াই ঘরের মাঠে লঙ্কানদের বিরুদ্ধে খেলতে হবে টাইগারদের। রবিবার (১৭ এপ্রিল) বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস এ তথ্য জানিয়েছেন।

দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলার লক্ষ্যে আগামী মাসের শুরুর দিকে বাংলাদেশ সফরে আসবে শ্রীলঙ্কা। আসন্ন এই সিরিজকে সামনে রেখে ইতিমধ্যে প্রাথমিক স্কোয়াডও ঘোষণা করেছে দেশটির ক্রিকেট বোর্ড। ঘোষিত এই প্রাথমিক দলে জায়গা করে নিয়েছেন মোট ২১জন লঙ্কান ক্রিকেটার।

জানা গেছে যে, লঙ্কানদের সবশেষ সফর থেকে কয়েকজনকে বাদ দিয়ে সেই দলের সঙ্গে যোগ করা হয়েছে নতুন দুই ক্রিকেটারকে। জায়গা করে নেওয়া দুই ক্রিকেটার হলেন রোশেন সিলভা এবং ওশাধা ফার্নান্দো।

বাংলাদেশ সফরে শ্রীলঙ্কা দুটি টেস্ট খেলবে। ১৫ মে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হবে প্রথম টেস্টটি। আর ২৩ মে মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে দ্বিতীয় টেস্ট। দুটি টেস্টই আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ।

বিভি/এজেড

মন্তব্য করুন: