• NEWS PORTAL

  • শুক্রবার, ১৭ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

আমি বিশ্বাস করি, আমি কিছুটা হলেও বুদ্ধিমান: সাকিব

প্রকাশিত: ২২:৪৮, ২২ এপ্রিল ২০২২

ফন্ট সাইজ
আমি বিশ্বাস করি, আমি কিছুটা হলেও বুদ্ধিমান: সাকিব

শুক্রবার (২২ এপ্রিল) নিজের স্বর্ণ ব্যবসার উদ্বোধন করেছেন বাংলাদেশ ক্রিকেটের এই গোল্ডেন বয় সাকিব আল হাসান। বনানীতে সাংবাদিক সম্মেলন করে নিজের স্বর্ণের কোম্পানি এবং প্রোডাক্টও উন্মোচন করেছেন সাকিব এবং তার অংশীদাররা। 

রিলায়েবল কমোডিটিজ এক্সচেঞ্জ লিমিটেডের অধীনে কিউরিয়াসের (QRIUS) আউটলেটে নিজেদের স্বর্ণের বার এবং অন্যান্য প্রোডাক্ট আনতে যাচ্ছে কোম্পানিটি। সবাই যাতে চাইলে স্বর্ণ কিনতে পারে, সেই উদ্যোগ নিয়েছে সাকিবের কোম্পানি।

এদিন সাকিবের কাছে জানতে চাওয়া হয়, মানুষ কেন স্বর্ণ কিনবে এবং তার কোম্পানি থেকেই? এর উত্তরে সাকিব বলেন,  শেষ ১০০ বছরের রেকর্ড দেখেন, অন্য কিছুর দাম কমলেও স্বর্ণের দাম কমেনি। তাই টাকার নিরাপত্তার জন্য স্বর্ণ কিনতে পারে। আবার গিফট দেওয়ার জন্য নিতে পারে। আমাদের কোম্পানিতে সকল মানুষের সাধ্যের মধ্যে স্বর্ণ কিনতে পাওয়া যাবে।

এদিন শ্রীলঙ্কা সিরিজ নিয়েও কথা বলেন সাকিব। এই ক্রিকেটার বলেন, ‘আমাদের প্রত্যাশা অবশ্যই ভালো করার। শ্রীলঙ্কা টেস্টে ভালো হলেও আমাদেরই ভালো করার সম্ভাবনা বেশি। দুই দেশই একই শক্তির বলা যায়। তবে আমরা আশা করছি সিরিজ আমরা জিততে পারব।’

ক্রিকেটের বাইরে এত ব্যবসা সামলাতে অসুবিধা হয় কি না, এমন প্রশ্নের উত্তরে সাকিব বলেন, ‘আমার প্রথম প্রায়োরিটি ক্রিকেট। ক্রিকেটের বাইরে আমি যে ফ্রি সময় পাই, তখন এসব করি। আর আমার নিজের অফিস বা এসব করা লাগে না। আমি যোগ্য মানুষ দিয়ে সব পরিচালনা করি। বুদ্ধিমানরা তাই করে। আমি বিশ্বাস করি, আমি কিছুটা হলেও বুদ্ধিমান।’

বিভি/এজেড

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2