• NEWS PORTAL

  • মঙ্গলবার, ২১ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

তামিমের সেঞ্চুরি শান্তর ফিফটি, প্রস্তুতি ভালো হয়নি মুমিনুলের

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত: ০৯:১৪, ১১ জুন ২০২২

ফন্ট সাইজ
তামিমের সেঞ্চুরি শান্তর ফিফটি, প্রস্তুতি ভালো হয়নি মুমিনুলের

তামিম

মাহমুদুল হাসান জয় শূন্য রানেই ফেরেন সাজঘরে। তবে সেই ধাক্কা দারুণভাবে কাটিয়ে উঠছিলেন তামিম ইকবাল আর নাজমুল হোসেন শান্ত। দুজনই খেলছেনও বেশ দেখেশুনে। কিন্তু শেষ পর্যন্ত ফিরে গেলো শান্তও। এরপর প্রস্তুতি ম্যাচেও ‘শূন্য’ হাতে ফিরলেন সদ্য নেতৃত্ব হারানো মুমিনুল। অফফর্ম থেকে বেরই হতে পারছেন না তিনি । টেস্টের সর্বশেষ সাত ইনিংসে দশের নিচে আউট হন মুমিনুল হক। শ্রীলঙ্কার বিপক্ষে নিজের সবশেষ ইনিংসেও করেন শূন্য। ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড প্রেসিডেন্ট একাদশের বিপক্ষে আজ ৬ বলে করেছেন ‘শূন্য’।

তবে তামিম ইকবাল এবার ফিরে পেয়েছেন নিজেকে। লঙ্কানদের বিপক্ষে টেস্টে দুই ইনিংসেই শূন্য করলেও প্রথম টেস্টে ১৩৩ রানের ইনিংস করে তামিম ইকবাল।

প্রস্তুতি ম্যাচে চোখ ধাঁধানো এক সেঞ্চুরি তুলে নিয়েছেন বাঁহাতি এই ওপেনার। দ্বিতীয় উইকেটে নাজমুল হোসেন শান্তর সঙ্গে ১৪০ রানের জুটি গড়েন তামিম। শান্ত ৫৪ করে সাজঘরের পথ ধরেছেন।

এরপর মুমিনুল (০) আর লিটন দাস (৪) দ্রুত ফিরে গেলে কিছুটা বিপদে পড়েছে বাংলাদেশ। ১০ রানের মধ্যে হারিয়ে বসেছে ৩ উইকেট।

দুই দলের টেস্ট সিরিজের আগে এটি একমাত্র প্রস্তুতি ম্যাচ। ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড প্রেসিডেন্ট একাদশের বিপক্ষে তিন দিনের সেই প্রস্তুতি ম্যাচে টস জিতে ব্যাটিংয়ে নেমেছে বাংলাদেশ। সাকিব আল হাসানের অনুপস্থিতিতে কুলিজ ক্রিকেট গ্রাউন্ডে তিন দিনের এই প্রস্তুতি ম্যাচে বাংলাদেশ দলকে নেতৃত্ব দিচ্ছে সহ-অধিনায়ক লিটন দাস। ম্যাচের প্রথম দিন শেষে ৮২.৫ ওভার শেষে বাংলাদেশের সংগ্রহ ৬ উইকেটে ২৭৪ রান। শনিবার বাংলাদেশ সময় রাত ৮টায় দ্বিতীয় দিনেও ব্যাটিংয়ে নামবে সফরকারীরা।

বিভি/এইচএস

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2