• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

রুদ্ধশ্বাস ম্যাচ শেষে যা বললেন সাকিব ও কোহলি

প্রকাশিত: ১৯:০৩, ২ নভেম্বর ২০২২

আপডেট: ১৯:১৬, ২ নভেম্বর ২০২২

ফন্ট সাইজ
রুদ্ধশ্বাস ম্যাচ শেষে যা বললেন সাকিব ও কোহলি

ভারতের বিরুদ্ধে বারবার শেষ মোমেন্টে হার। ক্রিকেট বিশ্বের যেন এক নতুন দ্বৈরথ ভারত-বাংলাদেশ। বিশ্বকাপের মঞ্চে জয়ের আশা তৈরি করেও হেরে যাওয়া যেন টাইগারদের রীতিতে পরিণত হয়েছে। বুধবারও (২ নভেম্বর) অ্যাডিলেডে সুপার টুয়েলভে গ্রুপ টুয়ের ম্যাচে ৫ রানে হেরেছে সাকিববাহিনী।

শুরুতে ব্যাটিং করে ২০ ওভারে ১৮৪ রান তোলে ভারত। কোহলি ও লোকেশ রাহুল দুর্দান্ত ব্যাটিং করেন। জবাবে বৃষ্টিবিঘ্নিত ম্যাচে ১৬ ওভারে ১৫১ রানের লক্ষ্য বাংলাদেশ। কিন্তু শেষ পর্যন্ত ১৪৫ রানে থামে লাল-সবুজের সেনারা। ৫ রানের হারে মাঠ ছাড়েন নুরুল হাসান সোহান ও তাসকিন।

ম্যাচ শেষে সাকিব আল হাসান জানালেন, ‘ভারতের সঙ্গে খেললেই এমন হয় আমাদের। অনেক কাছে গিয়েছিলাম, কিন্তু পার হতে পারলাম না। দারুণ ম্যাচ, দর্শকেরা উপভোগ করেছে, দুই দলই উপভোগ করেছে। দিনশেষে কাউকে জিততে হবে, কাউকে হারতে হবে।’

৪৪ বলে অপরাজিত ৬৪ রান করে ম্যাচসেরা হন বিরাট কোহলি। তিনি ম্যাচ শেষে জানান, ‘অনেক ক্লোজ ম্যাচ। শেষ ম্যাচেও ভালো টাইমিং হচ্ছিল। আজও ইন্টেন্ট ছিল। আমি খুশি। যা গেছে, গেছে। এখন দলের জন্য অবদান রাখতে পেরে খুশি। অস্ট্রেলিয়ায় বিশ্বকাপ হচ্ছে শোনার পর থেকেই রোমাঞ্চিত ছিলাম। এখানে অনেক খেলেছি, এখানে ভালো ক্রিকেটীয় শটই মূল। এ মাঠে (অ্যাডিলেডে) খেলতে দারুণ ভালোবাসি। এ মাঠে ঢুকলেই নিজের ঘর ঘর মনে হয়। আগেও বলেছি।’

এই জয়ে সেমিফাইনালের পথে অনেকটাই এগিয়ে রইলো রোহিত শর্মার দল। অন্যদিকে বাংলােদেশের বিদায়ের আশঙ্কা শক্ত হলো। ৪ ম্যাচে ৩ জয় ও ১ হারে ভারতের পয়েন্ট ৬ আর বাংলাদেশের ৪ ম্যাচ শেষে দুই জয় ও দুই হারে পয়েন্ট ৪। 

আরও পড়ুন: 

বিভি/এজেড

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2