• NEWS PORTAL

  • রবিবার, ০৫ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

রাতে মদিনার ওহুদ ক্লাবের বিরুদ্ধে মাঠে নামবে জামাল ভূঁইয়ারা

প্রকাশিত: ১৪:৩৬, ১১ মার্চ ২০২৩

ফন্ট সাইজ
রাতে মদিনার ওহুদ ক্লাবের বিরুদ্ধে মাঠে নামবে জামাল ভূঁইয়ারা

সৌদি আরবে কন্ডিশনিং ক্যাম্পে রয়েছে বাংলাদেশ ফুটবল দল। সেখানে দু'টি প্রস্তুতি ম্যাচও খেলবে জামাল ভূঁইয়ারা। তার প্রথমটিতে মদিনার ওহুদ ক্লাবের মুখোমুখি হবে বাংলাদেশ। ম্যাচটি শুরু হবে আজ রাত ৯টায়। 

প্রায় এক সপ্তাহ ধরে মদিনায় আছে বাংলাদেশ দল। কন্ডিশনিং ক্যাম্পে শিষ্যদের প্রস্তুত করছেন কোচ হাভিয়ের কাবরেরা। ফিফা উইন্ডোতে আগামী ২২ থেকে ২৮ মার্চ সিলেটে ত্রিদেশীয় ফুটবল টুর্নামেন্টে লড়বে জামাল ভূঁইয়ারা। দুই প্রতিপক্ষ ব্রুনাই ও সিশেলস।

ঘরের মাঠে টুর্নামেন্টটিতে প্রত্যাশিত সাফল্য অর্জনের লক্ষ্যে উন্নত প্রস্তুতির জন্য সৌদি আরবে এই অনুশীলন ক্যাম্প বাংলাদেশের। ফুটবলারদের ফিটনেস থেকে ধাপে ধাপে গেম প্ল্যানে রক্ষণভাগ, মধ্যমাঠ ও আক্রমণভাগের ঘাটতিগুলো নিয়ে কাজ করেছে কোচ কাবরেরা। 

অনুশীলনে সৌদি আরবের প্রথম বিভাগের ক্লাব ওহুদ ও আফ্রিকার দেশ মালাউই'র বিপক্ষে দু'টি প্রীতি ম্যাচ খেলবে বাংলাদেশ। রুদ্ধশ্বাস দু'টি ম্যাচে শিষ্যদের অবস্থা যাচাইয়ে সুযোগ পাচ্ছেন কাবরেরা। মদিনার ওহুদ ক্লাবের বিপক্ষে প্রথম ম্যাচটি গুরুত্বপূর্ণ তার কাছে। ১৬ মার্চ দেশে ফেরার আগে ১৫ মার্চ মালাউই'র বিপক্ষে শেষ প্রস্তুতি ম্যাচ খেলবে জামাল ভূঁইয়ারা।  

বিভি/এজেড

মন্তব্য করুন: