• NEWS PORTAL

  • বুধবার, ০৮ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

আইরিশদের বিপক্ষে ফের বড় স্কোরের পথে বাংলাদেশ

প্রকাশিত: ১৭:০৫, ২০ মার্চ ২০২৩

আপডেট: ১৭:০৯, ২০ মার্চ ২০২৩

ফন্ট সাইজ
আইরিশদের বিপক্ষে ফের বড় স্কোরের পথে বাংলাদেশ

সফরকারী আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথমটিতে দলীয় সর্বোচ্চ রানের স্কোর গড়েছে বাংলাদেশ। দ্বিতীয়টিতেও সেই পথে হাটছে টাইগার ব্যাটাররা। 

সোমবার (২০ মার্চ) দ্বিতীয় ওয়ানডেতে টস হেরে ভালো ব্যাটিং করছে বাংলাদেশ। লিটন দাস ফিফটি করে ফিরলেও নাজমুল শান্তর ফিফটিতে বড় সংগ্রহের পথে রয়েছে স্বাগতিকরা। 

এরিপোর্ট লেখাপর্যন্ত সময়ে বাংলাদেশের স্কোর ৩৯ ওভারে ৪ উইকেটে ২৩০ রান। ক্রিজে আছেন তাওহীদ হৃদয় ও মুশফিকুর রহিম।  

এর আগে ফিফটি করে ওপেনার লিটন দাস ও নাজমুল শান্ত ফিরেছেন। লিটন ৭১ বলে তিনটি করে চার ও ছক্কায় ৭০ রান করেছেন। শান্ত ৭৬ বলে দুটি ছক্কা ও তিন চারে ৭৩ রান করে সাজঘরে ফিরেছেন।

এর আগে ওপেনার তামিম ইকবাল সেট হয়ে রান আউট হয়েছেন। তার ব্যাট থেকে চারটি চারের শটে ৩১ বলে ২৩ রান আসে। সাকিব আল হাসান ১৯ বলে ১৭ রান করে আউট হয়েছেন। 

কন্ডিশনের সুবিধা নিয়ে প্রথম পাওয়ার প্লেতে দুর্দান্ত বল করেছে আইরিশরা। প্রথম পাঁচ ওভারে তারা মাত্র ১৪ রান দেয়। পরের পাঁচ ওভারে আসে ২৮ রান। এর মধ্যে একটি উইকেটও তুলে নেয় তারা।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, তাওহীদ হৃদয়, ইয়াসির আলী রাব্বি, তাসকিন আহমেদ ইবাদত হোসেন, হাসান মাহমুদ ও নাসুম আহমেদ।

আয়ারল্যান্ড একাদশ: অ্যান্ড্রু বলবার্নি (অধিনায়ক), মার্ক এডেয়ার, কার্টিস ক্যাম্ফার, জর্জ ডকরেল, স্টিফেন ডোহেনি, গ্রাহাম হিউম, ম্যাথু হামফ্রিস, অ্যান্ড্রু ম্যাকব্রাইন, পল স্টার্লিং, হ্যারি টেক্টর, লরকান টাকার।

বিভি/এইচএস

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2