• NEWS PORTAL

  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

মৃত বাবাকে দেখে পরীক্ষা দেয়া সানজিদার ফলাফলে চমক

প্রকাশিত: ১৮:৫৮, ৮ ফেব্রুয়ারি ২০২৩

ফন্ট সাইজ
মৃত বাবাকে দেখে পরীক্ষা দেয়া সানজিদার ফলাফলে চমক

এইচএসসি পরীক্ষা চলছিল টাঙ্গাইলের শিক্ষার্থী সানজিদা আক্তারের। বিজ্ঞান বিভাগ থেকে পরীক্ষায় অংশ নেওয়ার দ্বিতীয় দিন সকালে দুঃসংবাদ পান। হাসপাতালে চিকিৎসাধীন বাবা মারা গেছেন। সেই লাশ আসছে বাড়ি, আর মেয়ে সানজিদা যাবে পরীক্ষা দিতে। এমন সময়ের সাক্ষী সেই সানজিদা চমক দেখানো ফলাফল করেছেন।

বুধবার (৮ ফেব্রুয়ারি) ফলাফল প্রকাশ হলে দেখা যায়, সানজিদা আক্তার ৪.৭৫ পেয়েছে।সানজিদা টাঙ্গাইল সদর উপজেলার দাইন্যা ইউনিয়নের বাইমাইল গ্রামের শামীম আল মামুনের মেয়ে। সে টাঙ্গাইল শহরের সরকারি কুমুদিনী কলেজের বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী।

জানা যায়, গত বছরের ১২ নভেম্বর রাতে চিকিৎসাধীন অবস্থা মৃত্যুবরণ করেন সানজিদার বাবা শামীম আল মামুন। বাবার লাশ বাড়িতে রেখে পরদিন (১৩ নভেম্বর) এইচএসসি পরীক্ষার ইংরেজি দ্বিতীয় পর্বের পরীক্ষা দেয় সানজিদা।  

সানজিদার বড় ভাই ইমরান হোসেন জানান, গত ১৬ সেপ্টেম্বর বাবা পাকস্থলির সমস্যা হলে  শহরের এক ক্লিনিকে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসা নেয়ার পর কিডনিতে সমস্যা দেখা দেওয়ায় তাকে ঢাকার একট বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। ১২ নভেম্বর রাতে বাবা মারা যান। সকালে বাবার লাশ বাড়িতে আনা হয়। বাবার লাশ রেখেই সানজিদা পরীক্ষা দিতে যায়।  

সানজিদা জানান, আমি বাবাকে খুব সম্মান করতাম ও ভালোবাসতাম। তার নির্দেশনা এখনো মেনে চলার চেষ্টা করি। আমার বাবার জন্য সবার কাছে দোয়া চাই। আমি ডাক্তার হতে চাই।

বিভি/এজেড

মন্তব্য করুন: