• NEWS PORTAL

  • রবিবার, ১৯ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

শিগগিরই নেমে আসবে বজ্রসহ বৃষ্টি

প্রকাশিত: ১৫:২৭, ২০ ফেব্রুয়ারি ২০২২

আপডেট: ১৬:৩১, ২০ ফেব্রুয়ারি ২০২২

ফন্ট সাইজ
শিগগিরই নেমে আসবে বজ্রসহ বৃষ্টি

শীত বিদায় নিয়েছে, এসেছে বসন্তকাল। কিন্তু এখনও পুরোপুরি কাটেনি শীতের আবহ। যদিও গত কয়েকদিন ধরে আবহাওয়া অফিস বলে আসছে রবিবার নাগাদ আসতে বৃষ্টি। বৃষ্টি শেষে বাড়বে তাপমাত্রাও।

সকালে দেওয়া আবহাওয়ার পূর্বাভাসে আবহাওয়া অফিস জানিয়েছে, আজ রবিবার (২০ ফেব্রুয়ারি) দেশের কোথাও কোথাও অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে।

পূর্বাভাসে বলা হয়, সকাল থেকে পরবর্তী ২৪ ঘণ্টায় বরিশাল ও চট্টগ্রাম বিভাগের কিছু কিছু জায়গায় এবং রাজশাহী, ঢাকা, ময়মনসিংহ, খুলনা ও সিলেট বিভাগের দু’এক জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে । এছাড়া দেশের অন্যত্র আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে। 

একইসংগে সারাদেশে রাতের তাপমাত্রা সামান্য বাড়তে পারে এবং দিনের তাপমাত্রা ১ থেকে ২ ডিগ্রি সেলসিয়াস কমতে পারে বলেও জানায় আকহাওয়া অফিস।

আরও পড়ুন:

 

আবহওয়া বার্তায় আরও জানানো হয়, সকালে তেঁতুলিয়ায় সর্বোনিন্ম তাপমাত্রা  ৯ দশমিক ৪ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়। গতকাল টেকনাফে সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩০ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস। কাল ভোরের দিকে দেশের কোথাও কোথাও হালকা কুয়াশা পড়তে পারে বলে জানিয়ে পরবর্তী ৩ দিনে আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, এ সময়ের শেষের দিকে আবহাওয়ার উন্নতি হতে পারে ।

পশ্চিমা লঘুচাপের বাড়তি অংশ হিমালয়ের পাদদেশীয় পশ্চিমবঙ্গ ও এর কাছাকাছি এলাকায় অবস্থান করছে। মৌসুমের স্বাভাবিক লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থান করছে বলেও জানানো হয় আবহাওয়া বার্তায়।

বিভি/কেএস

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2