• NEWS PORTAL

  • মঙ্গলবার, ০৭ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

অবশেষে স্বস্তির বৃষ্টির বার্তা দিলো আবহাওয়া অফিস

প্রকাশিত: ১৫:২১, ২৭ এপ্রিল ২০২২

আপডেট: ১৬:২৬, ২৭ এপ্রিল ২০২২

ফন্ট সাইজ
অবশেষে স্বস্তির বৃষ্টির বার্তা দিলো আবহাওয়া অফিস

প্রতীকী ছবি

গেলো কয়েকদিন ধরে দেশের বিভিন্ন অঞ্চলে চলছে মাঝারি থেকে তীব্র তাপপ্রবাহ। অসহনীয় গরমে অতিষ্ঠ হয়ে উঠেছে জনজীবন। সবার দৃষ্টি এখন আকাশের দিকে, কখন নেমে আসবে স্বস্তির বৃষ্টি। আবহাওয়া অফিস বলছে, আগামী ৭২ ঘণ্টার (৩ দিন) মধ্যে বাড়বে বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টিপাতের প্রবনতা।

বুধবার (২৭ এপ্রিল) সকালে দেওয়া আবহাওয়ার পূর্বাভাসে এই তথ্য জানানো হয়েছে। বৃহস্পতিবার সকাল পর্যন্ত সারাদেশের দিন ও রাতের তাপমাত্রা অপরিবর্তিত থাকতে পারে বলেও জানানো হয়।

বুধবার সকাল থেকে পরবর্তী ২৪ ঘণ্টার পূর্বাভাসে আবহাওয়া অফিস জানিয়েছে, ফরিদপুর, রাজশাহী, পাবনা এবং রাঙামাটি অঞ্চলসহ খুলনা বিভাগের ওপর দিয়ে মৃদু থেকে মাঝারি তাপপ্রবাহ বয়ে যাচ্ছে এবং এটি অব্যাহত থাকতে পারে।

পূর্বাভাসে আরও বলা হয়, রংপুর, ময়মনসিংহ ও সিলেট বিভাগের দু’এক জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়ার সাথে প্রবল বিজলী চমকানোসহ বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। এছাড়া দেশের অন্যত্র অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে।

মঙ্গলবার সারাদেশে সর্বোচ্চ তাপমাত্রা রাজশাহীতে ৩৯.৯ ডিগ্রি সেলসিয়াস এবং সর্বনিম্ন তাপমাত্রা নেত্রকোনায় ২০ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড হয়েছে। এইদিন দেশে সর্বোচ্চ নেত্রকোনায় ২০ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড হয়েছে বলেও জানানো হয় আবহাওয়ার নিয়মিত এই বুলেটিনে।

আজ ঢাকায় সূর্যাস্ত সন্ধ্যা ৬টা ২৫ মিনিট এবং আগামীকাল সূর্যোদয় ভোর ৫.২৭ মিনিটে হবে বলেও জানায় আবহাওয়া অধিদফতর। 

বিভি/কেএস

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2