• NEWS PORTAL

  • বুধবার, ০৮ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

৫ বিভাগে ঝড়বৃষ্টি, ৮ জেলায় তাপপ্রবাহ চলবে

প্রকাশিত: ২১:১৫, ২৮ এপ্রিল ২০২২

ফন্ট সাইজ
৫ বিভাগে ঝড়বৃষ্টি, ৮ জেলায় তাপপ্রবাহ চলবে

প্রতীকী ছবি

আবহাওয়া অফিস জানিয়েছে, গোপালগঞ্জ, চাঁদপুর, রাঙামাটি, মৌলভীবাজার, রাজশাহী, বরিশাল ও পটুয়াখালী জেলাসহ খুলনা বিভাগের ওপর দিয়ে মৃদু তাপপ্রবাহ বয়ে যাচ্ছে এবং এটি অব্যাহত থাকতে পারে।

একইসঙ্গে যশোর, কুষ্টিয়া ও কুমিল্লা অঞ্চলসহ রাজশাহী, রংপুর, ময়মনসিংহ,ঢাকা ও সিলেট বিভাগের দু’এক জায়গায় অস্থায়ীভাবে দমকা বা ঝোড়ো হাওয়ার সাথে বিজলী চমকানোসহ বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। এছাড়া দেশের অন্যত্র অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অফিস।

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) সন্ধ্যায় দেওয়া পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে এই তথ্য জানানো হয়। সারাদেশে দিন ও রাতের তাপমাত্রা প্রায় অপরিবতির্তিত থাকতে পারে বলেও জানানো হয়।

আবহাওয়ার পূর্বাভাসে আরও বলা হয়, পশ্চিমা লঘুচাপের বর্ধিতাংশ পশ্চিমবঙ্গ এবং তৎসংলগ্ন এলাকায় আবস্থান করছে। মৌসুমের স্বাভাবিক লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থান করছে।

আগামী ৫ দিন বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টিপাতের প্রবণতা বাড়তে পারে বলেও জানানো হয় আবহাওয়ার পূর্বাভাসে।

বুধবার সারাদেশে সর্বোচ্চ তাপমাত্রা যশোরতে ৩৮ ডিগ্রি সেলসিয়াস এবং সর্বনিম্ন তাপমাত্রা শ্রীমঙ্গলে ২২.৬ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড হয়েছে। এইদিন দেশে সর্বোচ্চ সিলেটে ১১ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড হয়েছে বলেও জানানো হয় আবহাওয়ার নিয়মিত এই বুলেটিনে।

আজ ঢাকায় সূর্যাস্ত সন্ধ্যা ৬টা ২৬ মিনিট এবং আগামীকাল সূর্যোদয় ভোর ৫.২৬ মিনিটে হবে বলেও জানায় আবহাওয়া অধিদফতর।

বিভি/কেএস

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2