• NEWS PORTAL

  • রবিবার, ১৬ জুন ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

ভোলায় ইলিশা লঞ্চঘাটে সিসি ব্লক ধসে নিহত দুই

প্রকাশিত: ২০:৫২, ২ অক্টোবর ২০২৩

ফন্ট সাইজ
ভোলায় ইলিশা লঞ্চঘাটে সিসি ব্লক ধসে নিহত দুই

ভোলার ইলিশা লঞ্চ ঘাটে মেঘনা নদীতে সিসি ব্লক ধসে গিয়ে দুইজন নিহত হয়েছে এবং একাধিক আহত হয়েছে বলে জানা যায়।

সোমবার (২ অক্টোবর) দুপুর ২টা দিকে এই ঘটনা ঘটে। ঘটনাস্তলে গিয়ে বিস্তারিত জানতে গেলে তারই পাশে থাকা মাছ ব্যবসায়ী মন্জুর আলম নামের এক ব্যক্তি বলেন, কিছু দিন যাবত ইলিশা ঘাটের পাশ দিয়ে নদী ভাঙ্গন শুরু হয়, হঠাৎ করে নদীর তীব্র স্রোত এর কারণে সিসি ব্লক ধসে পরে। আর এই সিসি ব্লক ধসে পরার কারণে আজ বড় একটি দুর্ঘটনা ঘটে।

ঘটনার সময় আমরা দেখতে পাই, নদীর তীরে কয়েকটি নৌকা বাধা থাকে। এবং তারই পাশ দিয়ে কয়েকজন মানুষ হেটে যাচ্ছিলো, এমন সময় হঠাৎ করে চোখের পলোকে, নদীর পানিতে ব্লকধসে গিয়ে নৌকা এবং নদীর তীরের মানুষ নদীতে ডুবে যায়। পাশে থাকা লোকজন তাদের বাঁচাতে ঘটনা স্তলে ছুটে যায় ঘটনা কথা শুনে ইলিশা ফাঁড়ির ইনচার্জের নেতৃত্ব ইনচার্জ গোলাম মোস্তফাসহ তার একটি টিম ঘটনা স্থলে উপস্থিত হন। 

ভোলা থানার ভারপ্রাপ্ত ওসি শাহিন ফকির বাংলাভিশন প্রতিনিধিকে জানান, ঘটনা কথা শুনে আমি সেখানে ছুটে যায় এবং দেখতে পাই ঘটনা স্থলে ২জন মারা যায়। নিহত ব্যক্তির মধ্যে একজন বয়স্ক মহিলা ও ১০-১২ বছরের একটি শিশু মারা যায়। কয়জন নদীর পানিতে ডুবে নিখোঁজ আছে তা এখনো জানা যায়নি। তবে তাদের উদ্ধার করতে, ইলিশা ফাঁড়ির পুলিশ এবং নৌ পুলিশ, কোস্ট গার্ডের একটি টিম কাজ করছে বলে ভোলা থানার ওসি শাহিন ফকির জানান।

বিভি/রিসি

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2