• NEWS PORTAL

  • শনিবার, ১৮ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

সড়কে মৃত্যুর মিছিল, এক দিনে নিহত ১৫

বাংলাভিশন ডেস্ক

প্রকাশিত: ০১:২০, ৫ মে ২০২৪

ফন্ট সাইজ
সড়কে মৃত্যুর মিছিল, এক দিনে নিহত ১৫

সড়ক দুর্ঘটনায় নোয়াখালীতে এক সেনা সদস্যসহ চারজন এবং মুন্সিগঞ্জে একই পরিবারের তিনজনসহ দেশের বিভিন্ন জায়গায় মোট ১৫ জন নিহত হয়েছেন। 

শনিবার (৪ মে) ভোর সাড়ে পাঁচটার দিকে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চন্দ্রগঞ্জ পূর্ব বাজার এলাকায় ট্রাকচাপায় সিএনজির চার যাত্রী নিহত হন। এদের মধ্যে তিনজন হলেন- সেনা সদস্য ফজলুল করিম, মো. আলাউদ্দিন ও রহমত উল্যাহ ভূঁইয়া।

পুলিশ জানায়, যাত্রীবাহী সিএনজিটি লক্ষ্মীপুর থেকে বেগমগঞ্জের যাচ্ছিলো। বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক সিএনজিকে চাপা দেয়। এসময় সিএনজিটি ছিটকে সড়ক থেকে ১৫ ফিট নিচে খালে পড়ে যায়। 

এদিকে, শুক্রবার রাত দুইটার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সীগঞ্জের গজারিয়ার বাউশিয়া এলাকার ওয়াটার পার্কের সামনে কাভার্ড ভ্যানের ধাক্কায় একটি প্রাইভেটকার খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই নিহত হন একই পরিবারের তিন সদস্য। আহত আরো দুইজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার ভোর সাড়ে চারটার দিকে গাজীপুরের শ্রীপুরে ট্রাকচাপায় পিকআপে থাকা দুই নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন। এঘটনায় আহত ১১ নির্মাণ শ্রমিককে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এছাড়া, সকাল ৯টার দিকে মাদারীপুরের রাজৈর- শ্রীনদী আঞ্চলিক সড়কের কাঠালিয়া ব্রিজ এলাকায় গাছ বোঝাই একটি ট্রাকের চাপায় ইজিবাইকের দুই আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় ইজিবাইকে থাকা আরো তিন যাত্রীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অন্যদিকে, নওগাঁর আত্রাইয়ের ইট বোঝাই ট্রলি চাপায় সিএনজির এক যাত্রী এবং খুলনা-মোংলা মহাসড়কে ট্রাকচাপায় একজন নিহত হয়েছেন। 

বিভি/রিসি

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2