• NEWS PORTAL

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

বাসচাপায় বশেমুরবিপ্রবি শিক্ষকের মৃত্যু

গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ০৯:৫০, ১৪ অক্টোবর ২০২১

আপডেট: ০৯:৫২, ১৪ অক্টোবর ২০২১

ফন্ট সাইজ
বাসচাপায় বশেমুরবিপ্রবি শিক্ষকের মৃত্যু

গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক কাজী মসিউর রহমান (৩৪) বাস চাপায় নিহত হয়েছেন। দুর্ঘটনায় গুরুতর আহত ওই শিক্ষকের স্ত্রী শিফাত আরা মৌ ও ছেলে কাজী মন্ময় (৭)  খুলনার গাজী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বুধবার (১৩ অক্টোবর) সন্ধ্যা ৬ টার দিকে ঢাকা-পিরোজপুর মহাসড়কের নাজিরপুর উপজেলার কবিরাজবাড়ি নামক স্থানে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। 

নিহত কাজী মসিউর রহমান পিরোজপুর শহরের শেখপাড়া এলাকার কাজী মজিবর রহমান-এর ছেলে।

প্রিয় শিক্ষক কাজী মসিউর রহমান-এর মৃত্যুতে  গোপালগঞ্জ বশেমুরবিপ্রবিতে শোকের ছায়া নেমে এসেছে। বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীরা তাঁর আকস্মিক মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। তারা পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। 

নিহতের নিকট আত্মিয় পপি বলেন, স্ত্রী এবং ছেলেকে নিয়ে ভ্যানে করে গোপালগঞ্জ যাচ্ছিলেন তিনি। এই সময় ইমাদ পরিবহনের একটি বাস তাদের ভ্যানকে চাপা দেয়। এতে গুরুতর আহত অবস্থায় কাজী মসিউর রহমানকে প্রথম পিরোজপুর হাসপাতাল ও পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এছাড়া তাঁর স্ত্রী ও সন্তানকে গুরুতর অবস্থায় উদ্ধার করে খুলনার গাজী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আশরাফুজ্জামান বলেন, আহত বিশ্ববিদ্যালয়ের শিক্ষককে পিরোজপুর থেকে খুলনা নেওয়ার পথে তিনি মারা যান। ঘাতক বাসটিকে জব্দ করা হয়েছে। ড্রাইভার পলাতক রয়েছে। তাকে আটকের জন্য অভিযান অব্যাহত রয়েছে। রাতে খুলনা মেডিকেল থেকে ওই শিক্ষকের মৃতদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মো. রাজিউর রহমান ওই শিক্ষকের মৃত্যুর খবর নিশ্চিত করে বলেন, কাজী মসিউর রহমান-এর মৃতদেহ রাত ১০ টার পর নিজ বাড়ি পিরোজপুরে নিয়ে যাওয়া হয়েছে। তাঁর মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। শোক সন্তপ্ত পরিবারে প্রতি গভীর শোক ও সমবেদনা জানাচ্ছি। 

 

বিভি/এমএস/রিসি 

মন্তব্য করুন: