• NEWS PORTAL

  • মঙ্গলবার, ২১ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

ফুটবল খেলতে গিয়ে বজ্রপাতে প্রাণ গেল ২ যুবকের

কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশিত: ১৮:০৮, ২২ জুন ২০২৩

ফন্ট সাইজ
ফুটবল খেলতে গিয়ে বজ্রপাতে প্রাণ গেল ২ যুবকের

কুষ্টিয়ার মিরপুরে ফুটবল খেলতে গিয়ে বজ্রপাতে দুই যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায়  এক কিশোর আহত হয়েছেন। আহত কিশোরকে মিরপুুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার (২২ জুন) বিকেল সাড়ে ৩টায় উপজেলার আমলা সদরপুর মাধ্যমিক বিদ্যালয় খেলার মাঠে এ বজ্রপাতের ঘটনা ঘটে। 

নিহত দুই যুবক হলেন, কুষ্টিয়ার মিরপুর উপজেলার নওদাপাড়া এলাকার নুরুল ইসলামের ছেলে তরিকুল ইসলাম (৩৫) এবং আমলা ইউনিয়নের মোহদীপুর এলাকার শাকিল আহম্মেদ (২০)।

এ ঘটনায় দৌলতপুর উপজেলার গাছির দিয়ার গ্রামের শরিফুল ইসলামের ছেলে নাইম হোসেন (১৬) আহত হয়েছে। 

স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, দুপুরে আমলা সদরপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠে প্রতিদিনের ন্যায় ফুটবল খেলছিলো স্থানীয় ছেলেরা। হঠাৎ বৃষ্টির নামে এবং বজ্রপাতের ঘটনায় শাকিল আহম্মেদ, তরিকুল ইসলাম ও নাইম হোসেন আহত হয়। এসময় স্থানীয়রা তাদের দ্রুত উদ্ধার করে মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক দুই যুবককে মৃত ঘোষণা করেন। 

মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা: জুবাইয়া ফারজানা জানান, বজ্রপাতে গুরুত্বর অবস্থায় শাকিল ও নাইম নামের দুই রোগীকে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে স্বজনরা। এসময় তরিকুল ইসলামকে মৃত ঘোষণা করা হয়। শাকিল আহম্মেদ নামে অপর রোগীর অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রেফার্ড করি। এ ছাড়া আহত নাইম নামের রোগী আশঙ্কামুক্ত আছে তাকে প্রয়োজনীয় চিকিৎসা দেয়া হয়েছে। 

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. তাপস কুমার সরকার জানান, হাসপাতালের জরুরী বিভাগে আসার পূর্বেই বজ্রপাতে শাকিল আহম্মেদ (১৮) নামের ওই যুবকের মৃত্যু হয়। তার মরদেহ কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রয়েছে।

বিভি/এইচএ/এজেড

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2