• NEWS PORTAL

  • শুক্রবার, ১৭ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

ঘরে এসে পেলেন মেয়ের মরদেহ, কান্না থামছে না মা শাবনুরের

কুড়িগ্রাম প্রতিনিধি

প্রকাশিত: ১৮:৪০, ৩০ এপ্রিল ২০২৪

ফন্ট সাইজ
ঘরে এসে পেলেন মেয়ের মরদেহ, কান্না থামছে না মা শাবনুরের

নিহত শিশু দুলালীদের বাড়িতে স্তব্ধ প্রতিবেশীরা

দিনে দুপুরে নিজ ঘর থেকে আড়াই বছরের কন্যা শিশু দুলালীর দ্বিখণ্ডিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ নির্মম হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে কুড়িগ্রাম সদরের পাঁচগাছী ইউনিয়নের মাস্টার পাড়া এলাকায়। শিশুকন্যাকে হারিয়ে কান্না থামছে না দুলালীর মা শাবনুরের।

মঙ্গলবার (৩০ এপ্রিল) দুপুরে পাঁচগাছী ইউনিয়নের মাস্টার পাড়া গ্রামের দুলাল-শাবনুর দম্পতির থাকার ঘর থেকে তাদের একমাত্র কন্যা সন্তান দুলালীর মাথা বিছিন্ন মরদেহ উদ্ধার করা হয়। 

স্থানীয়রা জানায়, হঠাৎ চিৎকার শুনে তাদের বাড়িতে গিয়ে ঘরের ভিতর দেহ থেকে মাথা বিচ্ছিন্ন দুলালীর মরদেহ মাটিতে পড়ে আছে। এ সময় মরদেহের পাশে একটি তরকারি কাটা রক্তমাখা বটি দেখতে পান তারা। পরে স্থানীয়রা খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।  

নিহত দুলালীর মা শাবনুর জানায়, তার একমাত্র মেয়েকে নদীতে গোসল করিয়ে বাড়িতে পাঠিয়ে দেন তিনি। পরে বাড়িতে এসে মেয়ের কোন সাড়াশব্দ না পেয়ে খোঁজাখুঁজির এক পর্যায়ে বাহিরে শিকল আটকানো ঘরের দরজা খুলে ভিতরে মেয়ের রক্তমাখা মরদেহ দেখতে পান তিনি। পরে চিৎকার দিলে স্থানীয় লোকজন বাড়িতে এসে তার মরদেহ দেখতে পান।

তিনি বলেন, দীর্ঘদিন পর আল্লাহ আমাকে একটা মেয়ে সন্তান দান করেছে। সেই সন্তানকে আজ জবাই করা হলো। আমার অবুঝ শিশুকে যে খুন করেছে তার বিচার চাই। তার বিচার না হলে, আমি আমার জীবন শেষ করে দিবো।

কুড়িগ্রাম সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ওয়াহিদুননবী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কন্যা শিশুটির মরদেহ উদ্ধার করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিভি/এজেড

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2