• NEWS PORTAL

  • শুক্রবার, ১৭ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

৩ ঘণ্টা পর রাজবাড়ীর সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ স্বাভাবিক

এম.দেলোয়ার হোসেন, রাজবাড়ী

প্রকাশিত: ১৫:৪২, ২ মে ২০২৪

ফন্ট সাইজ
৩ ঘণ্টা পর রাজবাড়ীর সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ স্বাভাবিক

তিন ঘণ্টা বন্ধ থাকার পর সারা দেশের সঙ্গে রাজবাড়ীর রেল যোগাযোগ স্বাভাবিক হয়েছে। বৃহস্পতিবার (২ মে) সকাল সোয়া ১০টার দিকে লাইনচ্যুত বগিটি উদ্ধারের পর ওই রুটে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

রাজবাড়ী রেলওয়ের উপসহকারী প্রকৌশলী (লোকো অ্যান্ড ক্যারেজ) হুমায়ুন কবীর এ তথ্য নিশ্চিত করেন।

এর আগে সকাল সাড়ে ৭ টায় শহরের ২নং রেলগেট এলাকায় মালবাহী ট্রেনটির একটি বগি লাইনচ্যুত হয়। এতে মেইন লাইন ব্লক হয়ে যাওয়ায় রাজবাড়ীর সঙ্গে ঢাকা, দৌলতদিয়া ও খুলনা রুটের রেল যোগাযোগ বন্ধ হয়ে যায়।

রাজবাড়ী রেলওয়ের উপসহকারী প্রকৌশলী (লোকো অ্যান্ড ক্যারেজ) হুমায়ুন কবীর বলেন, খুলনা থেকে ছেড়ে আসা মালবাহী ট্রেনটি সকালে রাজবাড়ীর ২নং রেলগেট এলাকার ক্যারেজ অ্যান্ড ওয়াগন ডিপোতে ঢোকার সময় একটি বগি লাইনচ্যুত হয়। পৌনে ৩ ঘণ্টা কাজ করে আমরা লাইনচ্যুত বগিটি উদ্ধার করতে সক্ষম হই। বর্তমানে রাজবাড়ী থেকে সকল রুটে ট্রেন যোগাযোগ স্বাভাবিক রয়েছে।

রাজবাড়ী রেলওয়ে স্টেশনের মাস্টার তন্ময় কুমার দত্ত বলেন, বগি লাইনচ্যুতির পর থেকে উদ্ধার পর্যন্ত এ রুটে শুধুমাত্র দৌলতদিয়া থেকে পোড়াদহগামী লোকাল সাটল ট্রেনটি চলাচলের শিডিউল ছিল। যে কারণে এই একটি ট্রেনই শিডিউল বিপর্যয়ের মুখে পড়ে। দুর্ঘটনার পর এ ট্রেনটি পাঁচুরিয়া রেলস্টেশনে দাঁড় করে রাখা হয়। বগি উদ্ধারের পর ট্রেনটি ছেড়ে যায়।

বিভি/রিসি

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2