• NEWS PORTAL

  • শনিবার, ১১ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

কুড়িগ্রামে ইদুর মারা বিষ খেয়ে স্কুল শিক্ষিকার আত্মহত্যা

কুড়িগ্রাম প্রতিনিধি 

প্রকাশিত: ১৩:৪৮, ১৮ অক্টোবর ২০২১

ফন্ট সাইজ
কুড়িগ্রামে ইদুর মারা বিষ খেয়ে স্কুল শিক্ষিকার আত্মহত্যা

প্রতীকী ছবি

কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলায় হুরুন্নেছা বেগম ওরফে শিল্পী (৩৯) নামের এক শিক্ষিকার বিষপানে আত্মহত্যা করার খবর পাওয়া গেছে।

সোমবার (১৮ অক্টোবর) উপজেলার বঙ্গ সোনাহাট ইউনিয়নের মধ‍্য ভরতের ছড়া গ্রামে এই ঘটনা ঘটে।

হুরুন্নেছা বেগম ওরফে শিল্পী উপজেলার মধ্য ভরতেরছড়া বিএসসি মোড় এলাকার রফিকুল ইসলাম-এর স্ত্রী এবং তিনি সোনাহাট বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা। 

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার বঙ্গসোনাহাট ইউনিয়নের মধ্য ভরতেরছড়া বিএসসি মোড় এলাকার রফিকুল ইসলাম-এর সংগে দীর্ঘদিন ঝগড়া চলে আসছিলো তাঁর স্ত্রী ও সোনাহাট বালিকা উচ্চবিদ্যালয়ের সহকারি শিক্ষিকা হুরুন্নেছা বেগম ওরফে শিল্পী’র। পারিবারিক এই কলহের জেরে সোমবার রাত আনুমানিক সাড়ে বারোটার দিকে স্বামীর সংগে অভিমান করে ঘরে থাকা ইদুর মারা বিষ খান তিনি। পরে তাঁকে মুমূর্ষু অবস্থায় ভুরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে ওই রাতেই তাঁকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তিনি মৃত্যু বরন করেন। পরে মৃতদেহ বাড়িতে নিয়ে যাওয়া হয়।

বঙ্গসোনাহাট ইউনিয়নের (ইউপি) চেয়ারম্যান শাহজাহান আলী মোল্লা বলেন, স্বামীর সংগে ওই স্কুল শিক্ষিকার ঝগড়া হয়। পরে তিনি অভিমান করে ঈদুর মারা বিষ খেয়ে আত্মহত্যা করেন। 

এই বিষয়ে ভূরুঙ্গামারী থানার ওসি আলমগীর হোসেন বলেন, জেনেছি ওই স্কুল শিক্ষিকা বিষ খেয়ে আত্মহত্যা করেছেন। ময়নাতদন্তের রিপোর্ট আসলে বিস্তারিত জানানো যাবে। এই ঘটনায় জিডি মূলে মামলা হবে। 

হুরুন্নেছা শিল্পী উপজেলার পাইকেরছড়া ইউনিয়নের গছিডাঙ্গা দলবাড়ী কুড়ারপাড় গ্রামের মো. হাছেন আলী মাষ্টারের মেয়ে। প্রায় ২২ বছর আগে বিএসসি মোড়ের আনোয়ার মাষ্টারের ছেলে রফিকুল ইসলাম-এর সংগে তাঁর বিয়ে হয়। তাঁদের ঘরে দুই মেয়ে সন্তান রয়েছে। 

 

 

 

বিভি/এসআইবি/এএন

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2