• NEWS PORTAL

  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

স্ত্রীকে বের করে দিয়ে তিন ছেলেকে বিষ খাওয়ালেন বাবা

প্রকাশিত: ১৯:৩৪, ১৪ নভেম্বর ২০২১

আপডেট: ২২:৪৬, ১৪ নভেম্বর ২০২১

ফন্ট সাইজ
স্ত্রীকে বের করে দিয়ে তিন ছেলেকে বিষ খাওয়ালেন বাবা

নেশার টাকা না পেয়ে তিন শিশু সন্তানকে বিষ খাওয়ানোর অভিযোগ উঠেছে এক বাবার বিরুদ্ধে। এতে এক শিশুর মৃত্যু হয়েছে এবং অপর দু’জন অসুস্থ অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

রবিবার (১৪ নভেম্বর) গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার খান্দারপাড় ইউনিয়নের গোপালপুর গ্রামে এই ঘটনা ঘটে।

সকালে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শিশু হোসেন শেখ-এর (৩) মৃত্যু হয়। অপর দুই শিশু সিয়াম শেখ (১০)  ও  হাসান শেখ (৩) মৃত্যুর সংগে পাঞ্জা লড়ছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার (১১ নভেম্বর) সকালে তিন শিশুর বাবা আলম শেখ স্ত্রী সিমা বেগম-এর কাছে মাদক কেনার জন্য টাকা চায়। টাকা না পেয়ে স্ত্রীকে মারধর করে বাড়ি থেকে বের করে দেয়। পরে তিন শিশু পুত্রকে জোর করে বিষ পান করায় সে। 

আরও পড়ুন:
গোবর-গোমূত্রে শক্তিশালী অর্থনীতি!

এসএসসি পরীক্ষার কেন্দ্র থেকে চার শিক্ষক বহিষ্কার

ওই শিশুদের মা সীমা বেগমের দাবি, তার স্বামী আলম শেখ মাদকাসক্ত। গত বৃহস্পতিবার মাদকের জন্য টাকা না পেয়ে তাকে ব্যাপক মারধর করে বাড়ি থেকে বের করে দেয় এবং তিন শিশুকে জোরপূর্বক বিষ পান করায়। বিষ প্রয়োগের ফলে তার  এক সন্তান হোসেন মারা গেছে। অপর দুই জন হাসপাতালে। পাষন্ড স্বামীর বিচার চেয়েছেন তিনি। 

মুকসুদপুর থানায় অফিসার ইনচার্জ (ওসি) আবু বকর মিয়া জানান, ওই শিশুদের পিতা আলম শেখ মাদকাসক্ত। বিষ পান করানোর পর ‍অসুস্থ শিশুদের স্থানীয়রা উদ্ধার করে মুকসুদপুর হাসপাতালে ভর্তি করে। তাদের অবস্থার অবনতি হলে ওই দিনই ফরিদপুর শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ পাঠানো হয়।

গত শুক্রবার ওই তিন শিশুকে মা সীমা বেগম বাড়িতে নিয়ে আসেন। গতকাল শনিবার তাদের অবস্থা আবার অবনতি হলে স্থানীয়দের আর্থিক সহায়তায় আবার ফরিদপুর শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রবিবার সকালে হোসেন শেখ মারা যায়। তিনি আরও জানান, ওই দিনই (বৃহস্পতিবার) ওই শিশুদের বাবা আলম শেখকে হত্যা চেষ্টা মামলায় গ্রেফতার করা হয়। বর্তমানে সে গোপালগঞ্জ জেল হাজতে রয়েছে। একটি শিশু মারা যাওয়ায় ওই মামলাকে হত্যা মামলা হিসেবে দেখানো হবে।

আরও পড়ুন:
এবার টি-২০ সিরিজ বাতিল করলো বাংলাদেশ
আজান শুনে অনুষ্ঠানস্থলেই নামাজ পড়লেন স্বরাষ্ট্রমন্ত্রী

বিভি/এমএস/রিসি 

মন্তব্য করুন: