• NEWS PORTAL

  • রবিবার, ০৫ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

আজান শুনে অনুষ্ঠানস্থলেই নামাজ পড়লেন স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত: ১৭:৩৬, ১৪ নভেম্বর ২০২১

আপডেট: ১৯:১৬, ১৪ নভেম্বর ২০২১

ফন্ট সাইজ
আজান শুনে অনুষ্ঠানস্থলেই নামাজ পড়লেন স্বরাষ্ট্রমন্ত্রী

আজান শুনে অনুষ্ঠানস্থলেই নামাজ আদায় করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। শনিবার (১৩ নভেম্বর) বিকালে রাজধানীর তেজগাঁওয়ে ঢাকা পলিটেকনিক ইনস্টিটিউট খেলার মাঠে এই ঘটনা ঘটে। নেতাকর্মীদের ভিড়ে স্বরাষ্ট্রমন্ত্রীর নামাজ আদায়ের দৃশ্য পরে অনলাইনে ছড়িয়ে পড়ে।

জানা গেছে, ওই মাঠে ২৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের অন্তর্গত ১২টি ইউনিটের সম্মেলনের প্রস্তুতি চলছিলো। বিকেল ৩টায় সম্মেলন শুরু হওয়ার কথা থাকলেও বৃষ্টির কারণে বিলম্ব হয়।

আরও পড়ুন:
এবার টি-২০ সিরিজ বাতিল করলো বাংলাদেশ

বাড়িতে বাবার মৃতদেহ রেখে পরীক্ষা দিলো সিনথিয়া

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। বৃষ্টির মধ্যেও অধীর আগ্রহে স্বরাষ্ট্রমন্ত্রী বক্তব্য শুনতে অপেক্ষায় ছিলেন নেতাকর্মীরা। হঠাৎ পাশের মসজিদে মাগরিবের আজান হয়। আজান শুনেই মঞ্চে থাকা স্বরাষ্ট্রমন্ত্রী এক পাশে একটি চেয়ারে বসে নামাজ আদায় করতে শুরু করেন।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা শরীফ মাহমুদ অপু শনিবার (১৩ নভেম্বর) রাতে এমন দুটি ছবি তার ফেসবুকে পোস্ট করেন।

ছবিতে দেখা যায়, একটি নীল রঙের চেয়ারে বসে নামাজ আদায় করছেন স্বরাষ্ট্রমন্ত্রী। সেখানে বৃষ্টির কারণে মন্ত্রীর পেছনে একজন ছাতা ধরে দাঁড়িয়ে আছেন। নিরাপত্তার জন্য তার পাশে রয়েছেন কয়েকজন পুলিশ সদস্য।

শরীফ মাহমুদ অপু সংবাদমাধ্যমকে বলেন, স্বরাষ্ট্রমন্ত্রী শত ব্যস্ততার মাঝেও নিয়মিত নামাজ আদায়ের চেষ্টা করেন।

আরও পড়ুন:
গোবর-গোমূত্রে শক্তিশালী অর্থনীতি!
এসএসসি পরীক্ষার কেন্দ্র থেকে চার শিক্ষক বহিষ্কার

বিভি/এমএস

মন্তব্য করুন: