• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২

গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ২২:৪২, ৭ মার্চ ২০২২

ফন্ট সাইজ
গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২

সিএনজিচালিত অটোরিকশা

গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় এক শিশুসহ দু’জন নিহত ও তিনজন আহত হয়েছে। সোমবার (৭ মার্চ) বিকেলে গোপালগঞ্জ শহরের প্রেসক্লাব এলাকায় মোটরসাইকেল ও ব্যাটারি চালিত ইজিবাইকের সংঘর্ষে ইজিবাইক যাত্রী মধুসূধন মন্ডল (৬০) এবং কোটালপাড়া উপজেলার তারাশী বাসস্ট্যান্ডে ইঞ্জিনচালিত রিকশাভ্যান চাপায় ইমাম উদ্দিন (৪) নামে এক শিশুর মৃত্যু হয়।

নিহত মধুসূধন মন্ডল গোপালগঞ্জ সদর উপজেলার মানিকদাহ কাচারীপাড়ার মহানন্দ মন্ডলের ছেলে এবং নিহত ইমাম উদ্দিন কোটালীপাড়া উপজেলার তারাশী গ্রামের উজ্জল শেখের ছেলে। 

কোটালীপাড়া থানার এসআই কাজী আজাদ জানান, সোমবার বিকেল সাড়ে ৪টায় ইমাম উদ্দিন তাঁর বাড়ির পাশের রকিবুল ইসলাম নামে এক যুবকের সঙ্গে ব্যাটারি চালিত ভ্যানে ঘুরতে যায়। ভ্যান চালক রাকিবুল ইসলাম রাস্তার মোড় ঘুরতে গেলে ভ্যানটি উল্টে যায়। এ সময় ভ্যানের নিচে চাপা পড়ে শিশু ইমাম উদ্দিন গুরুতর আহত হয়। আহত ইমাম উদ্দিনকে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গোপালগঞ্জ থানার এসআই বিশ্বজিৎ ঘোষ জানান, বিকেল সাড়ে পাঁচটার দিকে জেলা শহরের প্রেসক্লাব এলাকায় মোটরসাইকেল ও ব্যাটারি চালিত ইজিবাইকের সংঘর্ষে ইজিবাইক চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এতে দেয়ালের সঙ্গে সজোরে ধাক্কা লেগে ইজিবাইকটি উল্টে গেলে নিচে চাপাপড়ে যাত্রীরা। এসময় চালকসহ চারজন আহত হয়। আহতাবস্থায় তাদেরকে গোপালগঞ্জ আড়াইশো বেড জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মধুসূধন মন্ডলকে মৃত ঘোষণা করেন। বাকিদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিভি/এমএস/এইচএস

মন্তব্য করুন: