• NEWS PORTAL

  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

ডাকাতি করতে গিয়ে বাড়ির মালিককে খুন, ৭ বছর পর গ্রেফতার লাইলী

চট্টগ্রাম ব্যুরো

প্রকাশিত: ১৪:৫৫, ৮ এপ্রিল ২০২২

আপডেট: ১৬:২৪, ৮ এপ্রিল ২০২২

ফন্ট সাইজ
ডাকাতি করতে গিয়ে বাড়ির মালিককে খুন, ৭ বছর পর গ্রেফতার লাইলী

গ্রেফতার লাইলী

কিশোরগঞ্জে ২০১৫ সালে ডাকাতি করতে গিয়ে বাড়ির মালিককে হত্যা করে লাশগুমের ঘটনায় দায়ের করা মামলায় ওয়ারেন্টভুক্ত আসামি লাইলীকে গ্রেফতার করেছে র‌্যাব।

শুক্রবার ভোরে চট্টগ্রামের হাটহাজারী থেকে তাকে করা হয়। গ্রেফতার লাইলী ময়মনসিংহের নান্দাইল থানার বীর কামাটখালী এলাকার নজরুল ইসলামের স্ত্রী।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার জানান, কিশোরগঞ্জ সদর থানা এলাকায় ২০১৫ সালে ১০-১২ জনের ডাকাত দল একটি বাড়িতে ডাকাতি করে এবং স্বর্ণালঙ্কার ও বিপুল পরিমাণ টাকা লুট করে। এ সময় ডাকাত দলের সদস্যরা বাড়ির মালিককে খুন করে লাশ গুম করার চেষ্টা করে। এ ঘটনায় তখন কিশোরগঞ্জ সদর থানায় একটি মামলা দায়ের করা হয়। এই মামলায় কিশোরগঞ্জ থানা পুলিশ কয়েকজন ডাকাত সদস্যকে গ্রেফতার করে এবং ১০ জন ডাকাতের বিরুদ্ধে চার্জশিট জমা দেয়। যেখানে লাইলী অন্যতম চার্জশিটভুক্ত আসামি ছিলেন।

তিনি জানান, ওই ঘটনার পরপরই ডাকাত দলের সক্রিয় সদস্য লাইলী নিজ এলাকা ছেড়ে চট্টগ্রামে এসে বসবাস শুরু করেন। এমনকি লাইলী গত ৭ বছর ধরে চট্টগ্রামেই বসবাস করে আসছিল। পোপন তথ্যের ভিত্তিতে হাটহাজারীতে অভিযান চালিয়ে লাইলীকে গ্রেফতার করা হয়।

বিভি/এন/এইচএস

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2