• NEWS PORTAL

  • মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪

সম্রাট হত্যাকাণ্ডের মূল আসামি মামুনসহ গ্রেফতার ২

চট্টগ্রাম প্রতিনিধি

প্রকাশিত: ১১:০৩, ১৬ এপ্রিল ২০২২

আপডেট: ১১:০৫, ১৬ এপ্রিল ২০২২

ফন্ট সাইজ
সম্রাট হত্যাকাণ্ডের মূল আসামি মামুনসহ গ্রেফতার ২

চট্টগ্রামের সীতাকুন্ডে যুবলীগ নেতা দাঊদ সম্রাট হত্যাকাণ্ডের মূল আসামি মামুনসহ ২ জনকে গ্রেফতার করেছে র‌্যাব। শনিবার (১৬ এপ্রিল) র‌্যাব-৭ সূত্রে এই তথ্য জানা গেছে।

এর আগে চট্টগ্রাম জেলায় গত ৩১ ডিসেম্বর ২০১৮ তারিখে বিকাল পৌনে চারটায় চট্টগ্রাম জেলার সীতাকুন্ড ৪ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি দাঊদ সম্রাটকে কুপিয়ে হত্যার উদ্দেশ্যে চোরা এবং কিরিচ দিয়ে নির্মম ও নৃশংসভাবে বুক, পেট এবং শরীরের বিভিন্ন অংশে এলোপাথাড়িভাবে কুপিয়ে গুরুতর আহত করে।

পরবর্তীতে স্থানীয়রা মুমূর্ষু সম্রাটকে সীতাকুন্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

র‌্যাব সূত্র জানায়, সম্রাট হত্যাকাণ্ডের ঘটনায় তার মা জেবুন্নেসা বাদী হয়ে চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানায় ১৪ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। ওই মামলার এজাহারভুক্ত আসামি মোঃ মামুন এবং মোঃ নুর উদ্দিন ঘটনার পরপরই আত্মগোপনে চলে যায়। পরে ব্যাপক গোয়েন্দা নজরদারী চালিয়ে র‌্যাব নিশ্চিত হয় তারা জেলার সীতাকুন্ড থানার ভুইয়াপাড়া এলাকায় অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে তাদের অভিযান চালয়ে তাদের আটক করে র‍্যাব-৭। 

আসামি মোঃ মামুন ডাকাত (২২) এর গ্রামের বাড়ি মিরশরাইয়ে এবং  মোঃ নুরুল হুদা (২৫) এর বাড়ি সীতাকুন্ডে

র‌্যাব আরো জানায়, প্রাথমিকভাবে তারা সম্রাট হত্যাকাণ্ডে সাথে তাদের সম্পৃক্ততার কথা স্বীকার করে। গ্রেফতারকৃত আসামিদের বিষয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বিভি/এনইউ/এইচএস

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2