• NEWS PORTAL

  • মঙ্গলবার, ০৭ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

বাউফলে মাদক ব্যবসায়ীদের হামলায় আহত ৩

পটুয়াখালী প্রতিনিধি

প্রকাশিত: ১৭:০৬, ২১ এপ্রিল ২০২২

আপডেট: ১৮:০০, ২১ এপ্রিল ২০২২

ফন্ট সাইজ
বাউফলে মাদক ব্যবসায়ীদের হামলায় আহত ৩

পটুয়াখালীর বাউফলে একাধিক মাদক মামলার আসামীদের হাতে হামলার শিকার হয়েছে দুই সহোদরসহ এক বৃদ্ধা। গতকাল বুধবার রাতে উপজেলার দাশপাড়া এলাকার গণি হাওলাদারের বাড়ি ওই ঘটনা ঘটেছে। 

জানা গেছে, বুধবার সন্ধ্যায় হাসান হাওলাদার ও ইউসুফ হাওলাদার ভবন নির্মাণের জন্য ট্রলি দিয়ে বাড়িতে ইট নিয়ে যাচ্ছিলেন। ওই সময় একই এলাকার মৃত কাদের হাওলাদারের ছেলে কালাম, সজল হাওলাদার ও ফারুক হাওলাদার তাদেরকে বাঁধা দেয় এবং দেখা করতে বলে। তাদের সাথে দেখা না করায় রাত ১১টার দিকে কালাম সজল ফারুক গংদের নেতৃত্বে আরও ১০/১২ জনের একটি সঙ্গবদ্ধ দল গনি হাওলাদার বাড়ীর ভিতর ঢুকে উচ্চস্বরে ইউসুফ ও হাসানকে খুঁজতে থাকে। ওই সময় তারা ঘরের বাইরে আসলে রামদা ও লোহার পাইপ দিয়ে সঙ্গবদ্ধ দলটি তাদেরকে এলোপাথাড়ি ভাবে পিটিয়ে জখম করে। 

প্রাণ নিয়ে বাঁচার চেষ্টা করে দৌড়ে ঘরের ভিতর প্রবেশ করলে ঘরের আসবাবপত্রও পিটিয়ে ও কুপিয়ে ভাঙচুর চালায়। ওই সময় দাদী লাল বিবি বাঁধা দিলে তাকেও মারধর করে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে বাউফল হাসপাতালে নিয়ে আসে। 

বাউফল হাসপাতালের জরুরী বিভাগের কতর্ব্যরত চিকিৎস্যক জানান, ইউসুফের পা ভেঙে গেছে। হাসানের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎস্যার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজে হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার পর অভিযুক্তরা পলাতক থাকায় তাদের কোন বক্তব্য পাওয়া যায়নি। কালাম, সজল ও ফারুক হাওলাদারের বিরুদ্ধে বাউফল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে ১২/৩৯০ ও ২৬/১৫৭ সহ পাঁচটি মামলা রয়েছে। 

বাউফল থানার ওসি আল মামুন জানান, অভিযোগ পেলে আইনাননুগ ব্যবস্থা নেওয়া হবে।

বিভি/এসকে/এইচএস

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2