• NEWS PORTAL

  • শনিবার, ০৪ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

অনুমতি ছাড়া বিয়ে, ১ম স্ত্রীর মামলায় স্বামী-নববধূ আটক

গোপালগঞ্জ প্রতিনিধি 

প্রকাশিত: ২১:০৪, ১৯ মে ২০২২

আপডেট: ২২:০৭, ১৯ মে ২০২২

ফন্ট সাইজ
অনুমতি ছাড়া বিয়ে, ১ম স্ত্রীর মামলায় স্বামী-নববধূ আটক

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যৌতুকের দাবিতে মারধর ও প্রথম স্ত্রীর অনুমতি ছাড়া দ্বিতীয় বিয়ে করার মামলায় মশিউর শিকদার (৫৫) ও তার দ্বিতীয় স্ত্রী মাহমুদা বেগম (২৫) কে আটক করেছে পুলিশ।

বুধবার রাত দুইটার দিকে তাদের খুলনার খালিশপুর থেকে আটক করা হয়। এছাড়া একই মামলায় ওয়ারেন্ট ভুক্ত মশিউর শিকদারের চাচাতো ভাই সাকাত শিকদার (৪৫) ও তার স্ত্রী পারভিন বেগমকে (৪০) টুঙ্গিপাড়ার চর-গোপালপুর থেকে আটক করে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

আটক মশিউর শিকদার টুঙ্গিপাড়া উপজেলার চর গোপালপুর গ্রামের মৃত মোকলেছ শিকদারের ছেলে ও সাখাত শিকদার একই গ্রামের মৃত সিদ্দিক শিকদারের ছেলে। মশিউর শিকদার পেশায় একজন ট্রাকচালক।

টুঙ্গিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) তন্ময় মন্ডল বাদীর বরাত দিয়ে  জানান, মশিউর শিকদার প্রথম স্ত্রীর অনুমতি না নিয়ে গোপনে দ্বিতীয় বিয়ে করে খুলনার খালিশপুরে সংসার শুরু করে। পরে বিষয়টি জানাজানি হলে প্রথম স্ত্রী মাহফুজা বেগম মামলা করতে চাইলে স্বামী মশিউর ও তার পরিবারের লোকজন তাকে ডেকে নিয়ে মামলা না করার হুমকি ও যৌতুকের দাবিতে মারধর করেন। 

তখন ২০২২ সালের জানুয়ারি মাসে আদালতে মামলা দ্বায়ের করেন মাহফুজা। এরপর থানায় ওয়ারেন্ট আসলে খুলনার খালিশপুর ও টুঙ্গিপাড়ার গোপালপুর থেকে একই সময়ে গ্রেফতার করে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।

আরও পড়ুন:

বিভি/এমএস/এজেড

মন্তব্য করুন: