• NEWS PORTAL

  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

শেরপুরে বন্যার পানিতে ভেসে যাওয়া দুজনের মরদেহ উদ্ধার

প্রকাশিত: ১৫:০২, ১৮ জুন ২০২২

ফন্ট সাইজ
শেরপুরে বন্যার পানিতে ভেসে যাওয়া দুজনের মরদেহ উদ্ধার

শেরপুরের ঝিনাইগাতীতে শুক্রবার বন্যার পানিতে ভেসে নিখোঁজ হয়েছিলেন দুজন। ১৫ ঘণ্টা পর শনিবার (১৮ জুন) সকালে উপজেলার দুটি পৃথক স্থান থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়েছে।

নিহত ব্যক্তিরা হলেন ঝিনাইগাতী উপজেলার সদর ইউনিয়নের বৈরাগীপাড়া গ্রামের নফজ উদ্দিনের ছেলে আশরাফ আলী (৬০) ও ধানশাইল ইউনিয়নের বাগেরভিটা গ্রামের শেখ কাদের আলীর ছেলে আবুল কালাম (৩৩)। আশরাফ আলী পেশায় কৃষক এবং আবুল কালাম রাজমিস্ত্রি ছিলেন।

উপজেলা প্রশাসন ও জনপ্রতিনিধি সূত্র জানায়, শুক্রবার বিকাল পাঁচটার দিকে আশরাফ আলী অসাবধানতাবশত বন্যার পানিতে ভেসে যান। শনিবার সকাল ছয়টার দিকে বৈরাগীপাড়া গ্রামের শেষপ্রান্তে মহারশি নদের পানিতে ভাসমান অবস্থায় স্থানীয়রা তার মরদেহ উদ্ধার করেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল বিকাল সাড়ে পাঁচটার দিকে আবুল কালাম হাঁস ধরতে গিয়ে বন্যার পানিতে ভেসে যান। শনিবার সকাল ছয়টার দিকে বাগেরভিটা গ্রামের বিলের পানিতে তার মরদেহ ভাসতে দেখে স্বজনেরা।

ইউএনও ফারুক আল মাসুদ সাংবাদিকদের জানান, বন্যার পানিতে ভেসে নিখোঁজ দুজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। উপজেলা ও জেলা প্রশাসনের পক্ষ থেকে নিহত ব্যক্তিদের পরিবারকে সহায়তা দেওয়া হবে।

বিভি/এনএ

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2