• NEWS PORTAL

  • রবিবার, ১২ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

পদ্মা সেতু উদ্বোধনী উৎসবে মাতবে টাঙ্গাইলও

টাঙ্গাইল প্রতিনিধি

প্রকাশিত: ১৪:২৬, ২১ জুন ২০২২

ফন্ট সাইজ
পদ্মা সেতু উদ্বোধনী উৎসবে মাতবে টাঙ্গাইলও

স্বপ্নের পদ্মা সেতুর দুয়ার খুলতে যাচ্ছে আগামী ২৫ জুন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতুর উদ্বোধন করবেন। পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে এবং দিনটিকে স্মরণীয় করে রাখতে দিনব্যাপী নানা কর্মসূচি গ্রহণ করেছে টাঙ্গাইল জেলা প্রশাসন।

টাঙ্গাইলের জেলা প্রশাসক ড. মো. আতাউল গনি এক প্রেসবিফিং এর মাধ্যমে এ তথ্য জানিয়েছেন। ২১ জুন মঙ্গলবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই প্রেসবিফিং এর আয়োজন করা হয়।

কর্মসূচির মধ্যে রয়েছে-২৫ জুন বাদ ফজর জেলার সকল মসজিদে দোয়া ও মোনাজাত, এছাড়া সুবিধাজনক সময়ে মন্দির, গীর্জা, প্যাগোডা ও অন্য উপাসনালয়ে প্রার্থনা। সকাল ১০ টায় টাঙ্গাইল শহরের শহীদ স্মৃতি পৌর উদ্যানে বড় পর্দায় উদ্বোধনী অনুষ্ঠান উপভোগ, উদ্বোধনের পর সাংস্কৃতিক অনুষ্ঠান, দুপুরে জয় বাংলা আশ্রয়ন সংস্কৃতিক সংসদের পরিবেশনায় বাউশা আশ্রয়ণ প্রকল্পে সাংস্কৃতিক অনুষ্ঠান, আনন্দভোজ ও সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে নতুন পোশাক বিতরণ, ২৫০ শয্যা হাসপাতাল ও জেলাখানায় উন্নমানের খাবার পরিবেশন, বিকালে টাঙ্গাইল স্টেডিয়ামে পদ্মা সেতু ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। এছাড়াও সন্ধ্যা সাড়ে ৭ টায় আতশবাজি করা হবে।

টাঙ্গাইলের জেলা প্রশাসক ড. মো. আতাউল গনি জানান, নিজস্ব অর্থায়নে এই পদ্মা সেতু কেবল প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় মনোবলের কারণেই তৈরি হয়েছে। এর মধ্য দিয়ে মানুষের দীর্ঘ দিনের স্বপ্ন বাস্তবায়ন হতে যাচ্ছে। পদ্মা সেতু উদ্বোধনের মধ্য দিয়ে নতুন ইতিহাস সৃষ্টি হতে যাচ্ছে। এই পদ্মা সেতু দক্ষিণ-পশ্চিমাঞ্চলের মানুষের ভাগ্য বদলে দেবে। তাই সেই উৎসবে সারাদেশের মত টাঙ্গাইলও অংশ নেবে।

এ সময় টাঙ্গাইলের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আমিনুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সোহানা নাসরিন, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদসহ জেলা প্রশাসন ও বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

বিভি/এনএ

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2