• NEWS PORTAL

  • শুক্রবার, ১৯ আগস্ট ২০২২ | ৪ ভাদ্র ১৪২৯

তেল পাম্পে মারধর খেয়ে জামা খুলে পালালেন যুবক

প্রকাশিত: ১৮:৪০, ৬ আগস্ট ২০২২

ফন্ট সাইজ
তেল পাম্পে মারধর খেয়ে জামা খুলে পালালেন যুবক

তেলের দাম বেড়েছে শুনে এসেছিলেন তেল কিনতে। আগের দামে কেনা নিয়ে ঝগড়া হয় ফিলিং স্টেশনে। এক পর্যায়ে তাকে বেদম মারধরও করা হয়। প্রাণে বাঁচতে জামা খুলে পালান ওই যুবক। পরে পুলিশ এসে পরিস্থিতি শান্ত করেছে।

শনিবার (৬ আগস্ট) সিরাজগঞ্জ শহরের মিরপুর ফিলিং স্টেশনে ঘটনা ঘটে। সকাল থেকে ওই ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। তবে মারধরের শিকার ওই ব্যক্তির পরিচয় জানা যায়নি।

শুক্রবার (৫ আগস্ট) রাতে তেলের দাম বাড়ার খবরে শহরের মিরপুর ফিলিং স্টেশনে শত শত যানবাহনের ভিড় জমে। ফলে তেল বিক্রি বন্ধ করে দেয় পাম্প কর্তৃপক্ষ। এ সময় পরিবহন শ্রমিকরা পাম্পে উত্তেজনা সৃষ্টি করে পেট্রল পাম্প ভাঙচুরের ঘটনা ঘটান।

স্থানীয়রা জানান, হঠাৎ তেলের দাম বাড়ার খবর এলে মিরপুর ফিলিং স্টেশনে গ্রাহকদের উপচেপড়া ভিড় শুরু হয়। শত শত মানুষ তেলের জন্য পাম্পে আসে। বিশেষ করে মোটরসাইকেল ও ট্রাকের ভিড়ে দিশেহারা হয়ে যান পেট্রল পাম্পের কর্মচারীরা।

মিরপুর ফিলিং স্টেশনের স্বত্বাধিকারী হাজী আকবর আলী জানান, রাত সাড়ে ১০টার দিকে ম্যানেজার আমাকে ঝগড়া ও মারামারির ব্যাপারে ফোন দেয়। আমি পুলিশকে অবগত করলে পুলিশ এসে পরিবেশ ঠান্ডা করে।

সিরাজগঞ্জ সদর থানার ওসি মো. হুমায়ুন কবির জানান,  ফিলিং স্টেশনে ভাঙচুরের খবর পেয়ে ঘটনাস্থলে যাই। পরে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। তবে সকালে একটি মারধরের ভিডিও ভাইরাল হয়েছে বলে শুনেছি। তবে এ বিষয়ে এখনো কেউ কোনো অভিযোগ করেনি।

বিভি/এজেড

মন্তব্য করুন: