• NEWS PORTAL

  • বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২

ভৈরবে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে শতাধিক স্থাপনা উচ্ছেদ

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি 

প্রকাশিত: ২০:৩৯, ১৮ আগস্ট ২০২২

ফন্ট সাইজ
ভৈরবে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে শতাধিক স্থাপনা উচ্ছেদ

ভৈরবে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে শতাধিক অবৈধ স্থাপনা ও দোকানপাট উচ্ছেদ, পাঁচটি মামলা দায়ের  ও নগদ ১ লাখ ১২ হাজার টাকা জরিমানা আদায়। 

বৃহস্পতিবার (১৮ আগস্ট) পৌর শহরের রেলওয়ে স্টেশন, ঘোড়াকান্দা, পৌর পার্ক সংলগ্ন এলাকায় এই উচ্ছেদ অভিযান পরিচালনা করে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) জুলহাস হোসেন সৌরভ।

অভিযানে পঞ্চবটি এলাকার কাশেম মিয়াকে ৩০ হাজার টাকা, একই এলাকার রাজন মিয়াকে ১০ হাজার টাকা, কামাল মিয়াকে ৫০ হাজার টাকা, ফজলু মিয়ার ছেলে জাকির হোসেনকে দুই হাজার টাকা, রেলওয়ে স্টেশন এলাকার আব্দুল কাদের ছেলে মো.ইউসুফ মিয়াকে ২০ হাজার টাকা অর্থদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। 

এবিষয়ে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) জুলহাস হোসেন সৌরভ জানান, শহরের গুরুত্বপূর্ণ সব সড়কে কতিপয় লোক বিভিন্ন ধরণের দোকান, স্থাপনা গড়ে তুলেছে। আজ সেইসব অবৈধ শতাধিক দোকানপাট ও স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। এসব বিভিন্ন দোকান মালিকদের ১ লাখ ১২ হাজার টাকা অর্থদণ্ড ও পাঁচটি মামলা দেয়া হয়েছে। 

ভৈরব শহরকে আধুনিক ও পরিচ্ছন্ন নগরী হিসেবে গড়ে তুলতে প্রশাসনের এই ধরণের অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান। অভিযানে সহযোগিতা করেন ভৈরব পৌরসভার স্যানেটারি ইন্সপেক্টর নাছিমা বেগম, ভৈরব থানার পুলিশ সদস্যরা।

বিভি/এসডি/এইচএস

মন্তব্য করুন: