• NEWS PORTAL

  • সোমবার, ২০ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

মাইকে ডেকে নিয়ে ঘুষের টাকা ফেরত

প্রকাশিত: ১১:৩৬, ১৯ আগস্ট ২০২২

ফন্ট সাইজ
মাইকে ডেকে নিয়ে ঘুষের টাকা ফেরত

খাদ্য বান্ধব কর্মসূচির ভাতা কার্ড অনলাইন নিবন্ধনের জন্য ৮৮০ জন আবেদনকারীর কাছ থেকে ৫০ টাকা করে নিয়েছেন এক ব্যাক্তি। অথচ হতদরিদ্র ভাতা কার্ড বিনামূল্যে নিবন্ধন করাটাই নিয়ম। বিষয়টি জানাজানি হলে মাইকিং করে ডেকে নিয়ে তাদের টাকা ফেরত দেওয়া হয়। 

ঘটনাটি জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার। হতদরিদ্রদের কাছ থেকে টাকা নিয়েছিলেন রিগান নামে এক ব্যাক্তি। রিগানের চাচাতো ভাই আয়মা রসুলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মামুনুর রশিদ মিল্টন। 

ঘুষ নেওয়ার বিষয়টি জানাজানি হয়ে গেলে ইউপি সদস্যরা চাপ সৃষ্টি করলে রিগান সবার টাকা ফিরিয়ে দিতে বাধ্য হন। জানা গেছে, বুধবার (১৭ আগস্ট) তিনি মাইকে ডেকে প্রত্যেক ব্যাক্তিকে ওই টাকা ফেরত দেন। শুধু তা-ই নয়, প্রত্যেক কার্ডধারীকে যাতায়াত ভাড়া হিসেবে ২০ টাকা করেও দেন রিগান।

ইউপি চেয়ারম্যান মামুনুর রশিদ মিল্টন গণমাধ্যমকে বলেন, রিগান পরিষদের কেউ না, ‘আমি চেয়ারম্যান হওয়ার পর রিগান পরিষদে এসে কাজকাম করে। এই ঘটনায় রিগান ছাড়াও পরিষদের দুজন উদ্যোক্তা শামিমা আক্তার ও শ্যামল সরকারও জড়িত থাকতে পারে বলেও জানান তিনি।’

পাঁচবিবি উপজেলা নির্বাহী অফিসার বরমান হোসেন গণমাধ্যমকে বলেন, ‘ঘুষ নেওয়ার বিষয়টি শুনেছি। লিখিত অভিযোগের ভিত্তিতে ব্যবস্থা গ্রহণ করা হবে। 

বিভি/এসআই

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2