• NEWS PORTAL

  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

ঠাকুরগাঁওয়ে সৎ বাবার ছুরিকাঘাতে ছেলে আহত

প্রকাশিত: ২২:৪৩, ২৩ সেপ্টেম্বর ২০২২

ফন্ট সাইজ
ঠাকুরগাঁওয়ে সৎ বাবার ছুরিকাঘাতে ছেলে আহত

ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলায় এক কিশোরকে ছুরিকাঘাতে গুরুতর জখম করার অভিযোগ পাওয়া গিয়েছে তার সৎ বাবার বিরুদ্ধে। বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) বিকালে বালিয়াডাঙ্গী উপজেলার বড়বাড়ী ইউনিয়নের রুপগঞ্জ গ্রামে এ ঘটনা ঘটে।

আহত কিশোরের নাম রনি (১৫)। সে বর্তমানে ঠাকুরগাঁও সদর আধুনিক হাসপাতালে চিকিৎসাধীন। সে ঐ গ্রামের নাসিরুল ইসলামের ছেলে। তার সৎ বাবা মাহাবুব রহমান চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার শংকরবাটি গ্রামের নুরুল হুদার ছেলে। তাকে গ্রেফতার করেছে পুলিশ।

এ ঘটনায় বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) রনির বাবা নাসিরুল ইসলাম বাদী হয়ে বালিয়াডাঙ্গী থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগ সূত্রে জানা যায়, নাসিরুল ইসলাম তার স্ত্রী নুর নাহারকে তালাক দেওয়ার পর তার স্ত্রী মাহাবুব রহমানের সঙ্গে দ্বিতীয় সংসার করে। নাসিরুলের ছেলে রনি কিছুদিন তার মায়ের কাছে ও কিছুদিন তার বাবার কাছে থাকে। রনি রাজমিস্ত্রির সহকারী হিসেবে শ্রমিকের কাজ করতো।

২২ সেপ্টেম্বর বৃহস্পতিবার সন্ধ্যাই তার সৎ বাবা মাহাবুব রহমান নেশা করার জন্য টাকা চাইলে রনি টাকা দিতে অস্বীকার করে। এ সময় তার সৎ বাবা সজোরে রনির মাথা, বুক ও হাতে আঘাত করে গুরুতর রক্তাক্ত ও কাটা জখম করে হত্যা করার চেষ্টা করে। মারধরের এক পর্যায়ে মাহাবুব রহমান পালানোর চেষ্টা করলে উত্তেজিত জনতা তাকে আটক করে পুলিশে সোপর্দ করে।

আহত রনিকে উদ্বার করে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে স্থানীয় লোকজন। পরে কর্তব্যরত চিকিৎসক আবাসিক মেডিকেল কর্মকর্তা আশঙ্কাজনক অবস্থায় ঠাকুরগাঁও সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করেন।

রনির ফুপু নাসরিন বলেন, ‘রনির মা মাদরাসায় পড়তে গেছিল। মাদরাসা থেকে এসে স্বামী ও স্ত্রীর মাঝে কথাকাটাকাটি হয়। পরে রনির সঙ্গে মারামারি করে তার সৎ বাবা। এ সময় তাকে দা দিয়ে আঘাত করছে তার সৎ বাবা।’

রনির বাবা নাসিরুল ইসলাম মুঠোফোনে বলেন, ‘ছেলের অবস্থা উন্নতি-অবনতি কিছুই বোঝা যাচ্ছে না। বর্তমানে ঠাকুরগাঁও সদর আধুনিক হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় থানায় একটি অভিযোগ করেছি। জড়িতের শাস্তি দাবি করছি।’

বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল আনাম ডন জানান, ‘এ ঘটনায় একটি মামলা দায়ের হয়েছে। ঘটনার দিন আসামিকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবারে (২৩ সেপ্টেম্বর) তাকে ঠাকুরগাঁও কারাগারে প্রেরণ করা হয়েছে।’

বিভি/এনএ

মন্তব্য করুন: