• NEWS PORTAL

  • সোমবার, ০৬ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

কুড়ালের কোপে বৃদ্ধ নিহত, হামলাকারীর স্ট্রোক করে মৃত্যু

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত: ১৯:৫১, ১০ অক্টোবর ২০২২

ফন্ট সাইজ
কুড়ালের কোপে বৃদ্ধ নিহত, হামলাকারীর স্ট্রোক করে মৃত্যু

নওগাঁয় ‘মানসিক ভারসাম্যহীন’ এক ব্যক্তির কুড়ালের কোপে আছির উদ্দিন নামের এক ব্যক্তির নিহত হওয়ার ঘটনা ঘটেছে। রবিবার (১০ অক্টোবর) বিকালে পত্নীতলা উপজেলার লালাপুর গ্রামে ওই হামলার পর সন্ধ্যা ৭টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৬৫ বছর বয়সী ওই ব্যক্তির মৃত্যু হয়। 

অন্যদিকে হামলাকারী ফয়জুল ইসলামকে (৫০) লালাপুর মোড়ে বেঁধে রাখা অবস্থায় বিকাল ৫টার দিকে তার মৃত্যু হয় বলে জানান পত্নীতলা থানার ওসি শামসুল আলম শাহ। তিনি বলেন, “এলাকাবাসীর ধারণা ফয়জুল স্ট্রোক করে করে মারা যান। 

ওসি শামসুল ইসলাম জানান, গত কয়েকদিন ধরে ফয়জুল লাঠি ও ধারাল অস্ত্র নিয়ে পরিবারের সদস্যসহ গ্রামের লোকজনকে হামলার চেষ্টা করছিল। এ অবস্থায় শনিবার বৈকাল ৫ টার সময় ফয়জুলকে বাড়িতে দড়ি দিয়ে বেঁধে রেখে তার স্ত্রী বাবার বাড়ি যান। 

রবিবার দুপুরে বাঁধন খুলে দেওয়ার জন্য ফয়জুল চিৎকার করে। কিন্তু কেউ বাঁধন না খুলে দেওয়ায় সম্ভবত দাঁত দিয়ে দড়ি কেটে বাঁধন খুলে ফেলে। এরপর কুড়াল নিয়ে বাড়ির প্রাচীর টপকিয়ে সে বাড়ির বাইরে এসে প্রথমে প্রতিবেশী সাব্বির হোসেনের (১৫) ওপর হামলার চেষ্টা করে। 

সাব্বির দৌড় দেওয়ায় প্রাণে বেঁচে যায় জানিয়ে ওসি বলেন, বিকাল সাড়ে ৪টার দিকে লালাপুর গ্রামের নয়নজুলিতে জাল দিয়ে মাছ ধরার সময় আছির উদ্দিনের ওপর কুড়াল দিয়ে অতর্কিত হামলা করে ফয়জুল।

আছিরকে গুরুতর অবস্থায় উদ্ধার করে পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন স্থানীয়রা। সেখানে সন্ধ্যা ৭টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

এ দিকে আছিরের ওপর হামলার খবর পেয়ে ফয়জুলকে তার বাড়ি থেকে ধরে এনে পুলিশে দেওয়ার জন্য লালাপুর মোড়ে স্থানীয়রা বেঁধে রাখেন বলে জানিয়েছে ওসি শামসুল। 

ওই অবস্থাতেই কিছুক্ষণ পর তার মৃত্যু হয়। ময়নাতদন্তে মৃত্যুর কারণ পরিষ্কার হবে। এ ঘটনায় থানায় একটি  মামলা হয়েছে বলে জানান ওসি।

বিভি/রিসি

মন্তব্য করুন: