• NEWS PORTAL

  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

রাজবাড়ীতে অনুষ্ঠিত হতে যাচ্ছে দিনব্যাপী আর্ট ক্যাম্প

এম. দেলোয়ার হোসেন, রাজবাড়ী প্রতিনিধি

প্রকাশিত: ২১:৪৮, ১২ অক্টোবর ২০২২

আপডেট: ২২:১১, ১২ অক্টোবর ২০২২

ফন্ট সাইজ
রাজবাড়ীতে অনুষ্ঠিত হতে যাচ্ছে দিনব্যাপী আর্ট ক্যাম্প

আলোকিত প্রজন্ম গড়ে তোলার প্রত্যয়ে দেশের বরেণ্য চিত্রশিল্পীরা ও শিশু কিশোরদের অংশগ্রহণে দিনব্যাপী আর্ট ক্যাম্পের আয়োজন করতে যাচ্ছে রাবেয়া-কাদের ফাউন্ডেশন ও রাবেয়া-কাদের স্মৃতি পাঠাগার। 

আগামী ১৪ই অক্টোবর রাজবাড়ী সদর উপজেলার রামকান্তপুর মোল্লা বাড়ীতে রাবেয়া-কাদের স্মৃতি পাঠাগার প্রাঙ্গণে এ আর্ট ক্যাম্পের আয়োজন করা হবে।

বুধবার (১২ অক্টোবর) রাবেয়া-কাদের স্মৃতি পাঠাগারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে রাবেয়া-কাদের ফাউন্ডেশন ও রাবেয়া-কাদের স্মৃতি পাঠাগারের প্রতিষ্ঠাতা মো. নজরুল ইসলাম এ তথ্য জানান।

মো. নজরুল ইসলাম বলেন, একটি সংস্কৃতিবান জাতি গঠনের মূলমন্ত্র আলোকিত প্রজন্ম গড়ে তোলা। সে লক্ষ্যে রাবেয়া-কাদের ফাউন্ডেশন ও রাবেয়া-কাদের স্মৃতি পাঠাগারের উদ্যোগে আগামী ১৪ই অক্টোবর দিনব্যাপী দেশের বরেণ্য চিত্রশিল্পীরা ও রাজবাড়ী জেলার স্কুল ও কলেজ পর্যায়ের ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে আর্ট ক্যাম্প ও চিত্রাঙ্কন প্রতিযোগীতার আয়োজন করা হয়েছে। আর্টক্যাম্প উদ্বোধন ও বিজয়ীদের পুরস্কার প্রদান করবেন দেশবরেণ্য চিত্রশিল্পী প্রফেসর মোহাম্মদ ইউনুস।

সংবাদ সম্মেলনে রাবেয়া-কাদের ফাউন্ডেশনের অনুষ্ঠান বাস্তবায়ন কমিটির সভাপতি মুক্তিযোদ্ধা শাহজাহান মিয়া, সাধারণ সম্পাদক মোক্তার হোসেন মোল্লা, কোষাধ্যক্ষ আ. রাজ্জাক রাজুসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

বিভি/রিসি

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2