• NEWS PORTAL

  • রবিবার, ১২ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

আসামি ধরতে গেল পুলিশ, ডাকাত ভেবে গণপিটুনি দিলো এলাকাবাসী

প্রকাশিত: ১৭:০০, ৯ নভেম্বর ২০২২

আপডেট: ১৭:০৬, ৯ নভেম্বর ২০২২

ফন্ট সাইজ
আসামি ধরতে গেল পুলিশ, ডাকাত ভেবে গণপিটুনি দিলো এলাকাবাসী

সাদা পোশাকে আসামি ধরতে গিয়ে গণপিটুনির শিকার হয়েছেন ৫ পুলিশ সদস্য। গাইবান্ধার দুর্গম চরাঞ্চলে ফুলছড়ি থানার পাঁচ পুলিশ সদস্যকে গণপিটুনি দিয়েছে এলাকাবাসী। শুধু তাই নয়, এসময় পিটিয়ে আসামিও ছিনিয়ে নিয়েছে। রবিবার (৬ নভেম্বর) রাতে এই ঘটনা ঘটে।

এদিকে ঘটনার তিনদিন পেরিয়ে গেলেও এখনো উদ্ধার হয়নি হাতকড়া এবং গ্রেপ্তার হয়নি ওই আসামি মালেক মিয়া। আসামি মালেক মিয়া ফজলুপুরের ইউপি সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আফছার মিয়ার ছেলে। 

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীদের অভিযোগ,  রবিবার রাতে সাদা পোশাক পড়ে পাঁচজন ব্যক্তি  হাতকড়া পরিয়ে মালেককে নিয়ে যাওয়ার চেষ্টা করে। তাদের এমন আচরণে সন্দেহ হলে স্থানীয়রা পুলিশ দাবি করা ব্যক্তিদের আইডি কার্ড দেখতে চায়। মোবাইলে তোলা একটি অস্পষ্ট ছবি ওয়ারন্টের কপি হিসেবে দেখায় পুলিশ। আর বলে পরিচয়পত্র থানায় রেখে আসছে। এতে স্থানীয়দের আরও সন্দেহ হলে তারা মালেককে নিয়ে যেতে বাধা দেয়। একপর্যায়ে ডাকাত সন্দেহে তাদেরকে মারধর করা হয়। 

পুলিশ জানায়, ব্যবসায়ী মালেকের বিরুদ্ধে ফুলছড়ি থানায় একটি নিয়মিত মামলা রয়েছে। এছাড়া তার বিরুদ্ধে সিআর ১১৫/২২ মামলার গ্রেফতারি পরোয়ানাও রয়েছে।

এ ঘটনায় বিনাদোষে ব্যবসায়ী মালেক মিয়াকে গ্রেপ্তারের চেষ্টার অভিযোগ এনে পুলিশ সদস্যদের বিচার দাবি করে উপজেলার ফজলুপুর ইউনিয়নের রতনপুর শাপলা বাজারে মানববন্ধন ও বিক্ষোভ করেছে এলাকাবাসী। 

অপরদিকে পুলিশের উপর হামলা চালিয়ে সরকারি সম্পদ লুটের অভিযোগে মামলা করেছেন ফুলছড়ি থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোবারক।

বিভি/এজেড

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2