• NEWS PORTAL

  • শনিবার, ১৮ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

দল থেকে বহিষ্কার নিয়ে টুঙ্গিপাড়ায় মুখ খুললেন জাহাঙ্গীর

মনোজ কুমার সাহা, গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১৬:১২, ২৮ মে ২০২৩

আপডেট: ১৬:৪৫, ২৮ মে ২০২৩

ফন্ট সাইজ
দল থেকে বহিষ্কার নিয়ে টুঙ্গিপাড়ায় মুখ খুললেন জাহাঙ্গীর

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে আওয়ামী লীগ থেকে বহিস্কার নিয়ে মুখ খুলেছেন গাজীপুরের সাবেক মেয়র জাহাঙ্গীর আলম। তিনি বলেন, আমি এবং আমার মা জন্মগতভাবে আওয়ামী লীগ। আওয়ামী লীগের কর্মী হিসেবেই আছি। অন্যরা কি বলল তাতে কিছুই যায় আসে না। বহিষ্কারের বিষয়টি আমার নয়, এটি দলের বিষয়। দল যা ভালো বুঝবে সেটাই করবে।

রোববার (২৮ মে) দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে গাজীপুরের সাবেক মেয়র এসব কথা বলেন।

গাজীপুর সিটি কর্পোরেশনের নির্বাচিত মেয়র জায়েদা খাতুন তার মা জানিয়ে মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বলেন, আমরা মহান নেতা ও জাতির পিতা বঙ্গবন্ধুর কাছে এসেছি। নেত্রীর বাড়িতে এসেছি। আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে সহযোগিতা চাই।

এসময় গাজীপুরের নবনির্বাচিত মেয়র জায়েদা খাতুন বলেন, নগরীর উন্নয়নে কাজ করবেন তিনি। এজন্য গাজীপুর সিটি কর্পোরেশনের উন্নয়নে সকলের সহযোগিতা নিবো। সকলের সাথেই মিলেমিশে, সহযোগিতা নিয়ে উন্নয়নের কাজ করবো। উন্নয়নের কাজে আমার ছেলে জাহাঙ্গীরও সাথে থাকবে।

এরআগে পুত্র সাবেক মেয়র জাহাঙ্গীর আলমকে সাথে নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সামাধি সৌধ বেদিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান নবনির্বাচিত মেয়র জায়েদা খাতুন। পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন। এসময় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিভি/এনএম

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2