• NEWS PORTAL

  • মঙ্গলবার, ২১ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

সাবেক সরকারি কর্মকর্তার বাড়ি থেকে ৪০ ভরি সোনা ও সোয়া ২ লাখ টাকা লুট

সাতক্ষীরা প্রতিনিধি

প্রকাশিত: ২১:৫৫, ১০ মে ২০২৪

আপডেট: ২২:০৬, ১০ মে ২০২৪

ফন্ট সাইজ
সাবেক সরকারি কর্মকর্তার বাড়ি থেকে ৪০ ভরি সোনা ও সোয়া ২ লাখ টাকা লুট

সাতক্ষীরায় সাবেক উপ-সহকারী প্রাণি সম্পদ কর্মকর্তার বাড়িতে দস্যুতার অভিযোগ পাওয়া গেছে। এসময় আলমারির তালা ভেঙে প্রায় ৪০ ভরি স্বর্ণালংকার ও নগদ ১লাখ ৭০ হাজার টাকা লুট করে নিয়ে যায়। 

শুক্রবার ভোর রাতে সদর উপজেলার ঝাউডাঙ্গা ইউনিয়নের যোগরাজপুর গ্রামের আবুল কালাম মোস্তফার বাড়িতে ওই দস্যুতার ঘটনা ঘটে।

অবসরপ্রাপ্ত উপ-সহকারি প্রাণি সম্পদ কর্মকর্তা আবুল কালাম মোস্তফা জানান, ৪/৫ সদস্যের এক দল ডাকাত ভোর রাত ২টার দিকে তার বাড়ির দক্ষিণ পাশে প্রাচীর টপকে বিল্ডিং এর গ্রীলের দরজার হ্যাসবোল কেটে ঘরে প্রবেশ করে।

বিল্ডিংএর পূর্বপাশের ঘরে তিনি ও তার স্ত্রী মমতাজ বেগম ঘুমিয়ে ছিলেন। দস্যুরা দক্ষিণপাশের ঘর দিয়ে প্রবেশ করে পূর্বপাশের ঘরে গিয়ে লাইট জ্বালালে তার ঘুম ভেঙে যায়। এসময় মুখে কাপড় বাঁধা দস্যু দলের এক সদস্য ধারালো অস্ত্র ঠেকিয়ে তাকে চিৎকার করতে নিষেধ করে।

একপর্যায়ে ডাকাতদল কাপড় দিয়ে তার হাত ও চোখ বেঁধে ফেলে। এরপর স্ত্রীকে ঘুম থেকে তুলে তাকেও কাপড় দিয়ে হাত ও চোখ বাঁধে। পরে তারা আলমারির তালা ভেঙে প্রায় ৪০ ভরি স্বর্ণালংকার ও নগদ ১লাখ ৭০ হাজার টাকা লুট করে নিয়ে যায়।

আবুল কালাম মোস্তফা আরো জানান, দস্যুরা চলে যাওয়ার সময় তার বাঁধন খুলে দিলে তিনি এসময় ডাকাত ডাকাত বলে চিৎকার দিলে এলাকাবাসীসহ আত্মীয়-স্বজনরা ছুটে আসেন। কিন্তু তার আগেই দস্যুরা নিরাপদে এলাকা ত্যাগ করতে সক্ষম হয়। এদিকে, খবর পেয়ে সকাল ৯টার দিকে সাতক্ষীরা সদর থানার এসআই তাকবীর ও এসআই সেলিম রেজা ঘটনাস্থল পরিদর্শন করেন।

বিভি/এজেড

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2